সাবেক ইউপি মেম্বার সড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত

প্রকাশ:| শনিবার, ২ ডিসেম্বর , ২০১৭ সময় ০৭:৪৬ অপরাহ্ণ

সেলিম উদ্দিন, ঈদগাঁও, কক্সবাজার প্রতিনিধি: চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের সাবেক মেম্বার জাফর আহমদ (৬৬) সড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত হয়েছে। তাকে মুর্মুষ অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বৃহষ্পতিবার ভোর রাতে খুটাখালী বাস ষ্টেশনে ঘটে এ দূর্ঘটনা। তিনি বর্ণিত ইউনিয়নের হাজী পাড়ার মৃত শহর মুল্লুকের পুত্র।
জানা গেছে, বৃহষ্পতিবার ভোরে জাফর মেম্বার পরিবারের লোকজনের অজান্তে চট্রগ্রাম যাওয়ার উদ্দেশে খুটাখালী বাস ষ্টেশনে পৌছঁলে দ্রুতগামী চেয়ার কোচ তাকে ধাক্কা দেয়। এসময় তিনি রাস্তার পাশে ছিটকে পড়ে মাথা-মুখ-হাতে মারাতœক আঘাতপ্রাপ্ত হয়। খবর পেয়ে পরিবারের লোকজন দ্রুত তাকে চকরিয়া জমজম হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তার অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসক। তাঁর দ্রুত সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া কামনা করেছেন তারই পুত্র প্রবাসী নাছির উদ্দীন।
উল্লেখ্য গত মঙলবার রাতে জাফর মেম্বারের ছোট ভাই নবী হোছনের মৃত্যু হয়। পরদিন বুধবার সকালে তার নামাজে জানাযা শেষে তাকে দাফন করা হয়। দাফনের পর বড় ভাই জাফর আহমদ বির্মর্ষ হয়ে পড়েন। এদিন রাতে তিনি ঘর থেকে গভীর রাতে বের হয়ে খুটাখালী ষ্টেশনে পৌছঁলে দূর্ঘটনায় পতিত হন।