সাফলাইয়ার সীলম্যান সালাউদ্দিন জাহাজ দূর্ঘটনায় পঙ্গুত্ব বরণে

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| মঙ্গলবার, ২২ মে , ২০১৮ সময় ০৮:১৯ অপরাহ্ণ

বন্দরের বহিনোঙ্গরে অবস্থানরত লাইটার জাহাজ এমভি কোয়ানিক (ন.ষছঃা) কে সিটি৩৫ র্শীপ পাশ থেকে স্বজোরে ধাক্কা দিলে সিটি গ্রুফের সাফলাইয়র সীলম্যান সালাউদ্দিন(৩০)কর্তব্যরত থাকায় জাহাজ থেকে ছিটকে পড়ার সময় ঝুলে কোন রকমে প্রাণে বাচেঁন বলে জানান। র্দূঘটনাটি গত১৫মে ভোর রাতে সাড়ে ৪টার দিকে ঘটে বলে তার সহযোগিরা জানান॥ জাহাজ টি একই মালিকের হওয়াতে ক্ষতি পূরণ দেবার কথা বলে সময় জ্ঞাপন করে।
শেষ পর্যন্ত ঐ দূর্ঘটনায়ে সীলম্যান সালাউদ্দিন চমেক হাসপাতালে ৭দিন চিকিৎসার পরে ডান পায়ের নিচের অংশ কেটে ফেলেছে ডাক্তারগন।মারাতœক আহত সালাউদ্দিনের বাবা অভিযোগ করে বলেন, যাদের কাজ করে আমার ছেলে আজ মৃত্যু মুখে তারাই এখন আমাদের খোজঁখবর নেই না। চমেক হাসপাতালের ২৬নং ওয়ার্ডের বেট নং-আই,বি। ভর্তিও পরিপত্র নং৮৭৮৫৮/৩৯৮ সূত্রে জানা গেছে যে, আহত সালাউদ্দিনের ডান পায়ের হাটু পর্যন্ত কাটার জন্য ভন্ড সই করেছে হাসপাতালে।তার উন্নত চিকিৎসার জন্য প্রচুর অর্থ প্রয়োজন।
যাহা তার রাঙ্গামাটি কাউখালীর বাসিন্দা পিতা জাহাঙ্গীর ,মা-নিলুুফার পক্ষে সম্ভব নই। তাই জাহাজ কর্তৃপক্ষ ও সিটি গ্রুফের মালিকপক্ষ,সাফলাইয়ার সহ বন্দর কর্তৃপক্ষ সালাউদ্দিন কে সহায়তা দানের জন্য বিশেষ আবেদন জানাচ্ছেন।বর্তমানে সে চমেক হাসপাতালের ২৬নং ওয়ার্ডের বেট নং-আই,বি তে চিকিৎসাধীন আছেন।