সাদিয়াস’স কিচেনে ভাঙচুর …

প্রকাশ:| শনিবার, ৪ ফেব্রুয়ারি , ২০১৭ সময় ১১:৫৯ অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগরীর চকবাজার গোলজার মোড় এলাকায় সাদিয়াস’স কিচেনে ভাঙচুর চালিয়েছে বিক্ষুব্ধ কয়েকজন যুবক। আজ শনিবার বিকালে এই ঘটনা ঘটে।

তাদের দাবী মুরগীর কাবাবের মধ্যে তেলাপোকা পেয়ে বিক্ষুব্ধ হয়ে তারা এ ঘটনা ঘটিয়েছে। তাদের দাবী খারারে তেলাপোকা পেয়েছে। তার প্রতিবাদ করায় হাতাহাতি থেকে ভাঙচুর।

অন্য দিকে মালিক পক্ষের দাবী খেয়ে বিল কম দিতে চেয়ে না পেরে কয়েকজন যুবক ভাঙচুর করেছে। নাস্তার পেছনে তাদের বিল আসে ২৮০ টাকা। কিন্তু ছাত্রলীগ পরিচয় দিয়ে তারা এই বিলে ৩০ শতাংশ ডিসকাউন্ট চান। অর্থাৎ তারা ৮৪ টাকা কম দিতে চেয়েছিল। কিন্তু রেস্তোরাঁ কর্তৃপক্ষ সর্বোচ্চ ১০ শতাংশ ডিসকাউন্ট দেওয়া যাবে বলে জানায়। এতে ক্ষুব্ধ হয়ে তারা দোকানের কর্মচারীদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়ে। পরে রেস্তোরাঁ থেকে বেরিয়ে আরও দলবল নিয়ে কিছুক্ষণ পর এসে রেস্তোরাঁর দরজা ও দেয়াল হিসেব ব্যবহৃত তিনটি গ্লাস ভাংচুর করেন।

এ বিষয়ে রেস্তোরাঁর ব্যবস্থাপক মিসবাউল হক বলেন, ‘নাস্তা করার পর তারা ৩০ শতাংশ ডিসকাউন্ট চেয়েছিল। আমরা নিয়মের বাইরে গিয়েও ১০ শতাংশ ডিসকাউন্ট দিতে চেয়েছিলাম। কিন্তু এতে তারা রাজি না হয়ে আমাদের কর্মচারীদের মারধর করেন। পরে আবার দলবল নিয়ে এসে ভাংচুর চালিয়েছেন। এতে ২০ হাজার টাকার মতো ক্ষতি হয়েছে।’

জানতে চাইলে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হুদা বলেন, কিছু ছেলের সঙ্গে রেস্তোরাঁ কর্তৃপক্ষের ঝামেলা থেকে ভাংচুরের ঘটনা ঘটেছে বলে জেনেছি। রেস্তোরাঁ কর্তৃপক্ষ আমাদের কোনো অভিযোগ দেয়নি। তবুও আমরা এর সঙ্গে দায়ীদের চিহ্নিত করার চেষ্টা করছি।

অন্য দিকে একটি সূত্র দাবী করেছে প্রতিবেশিদের সাথে সাদিয়ার মালিকের পূর্ব বিরোধের জেরে এ ঘটনা। আগেও হামলার ঘটনা ঘটেছে বলে জানান তারা।

এ প্রসঙ্গে নাম প্রকাশ না করার শর্তে একজন গুরুত্বপূর্ণ ব্যক্তি বলেন কোনটা সঠিক তা ঠিক বুঝতে পারছি না।


আরোও সংবাদ