সাদার্ন বিশ্ববিদ্যালয়ে এলামনাই-এমপ্লয়ারস সার্ভে অনুষ্ঠান সম্পন্ন

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| মঙ্গলবার, ১৯ ডিসেম্বর , ২০১৭ সময় ০৩:০৯ পূর্বাহ্ণ

anik SUB-NEWS


অনিক শুভ

সেলফ এসেসমেন্ট কমিটি, ডিপার্টমেন্ট অব ফার্মেসীর সহযোগিতায় “হাইয়ার ইডুকেশন কোয়ালিটি এনহেঞ্চমেন্ট প্রজেক্ট” এর সফলতার উদ্দেশ্যে গত ১৬ই ডিসেম্বর লর্ডস ইন হোটেলে সাদার্ন বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগ আয়োজন করলো মিট টু এলামনাই এন্ড এমপ্লয়ারস সার্ভে অনুষ্ঠান। অনুষ্ঠানটি বিকেল ৫.৩০ মিনিটে উদ্বোধন করেন সেলফ এসেসমেন্ট কমিটির হেড প্রফেসর এম মহিউদ্দিন চৌধুরী। অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন সাদার্ন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা, বিশেষ অথিতি প্রোভিসি ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ এবং ডিরেক্টর, আইকিউএসি’র প্রফেসর এ. জে. এম. নুরউদ্দিন চৌধুরী।
উক্ত অনুষ্ঠানে সাদার্ন বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী অনুষদ থেকে পাশ করা ও উচ্চশিক্ষার জন্য বিভিন্ন দেশবিদেশে পড়তে যাওয়া সকল সফল ফার্মাসিস্টদের বৃত্তান্ত নিয়ে শুভেচ্ছা বক্তব্য দেন সেলফ এসেসমেন্ট কমিটির সদস্য, কোঅর্ডিনেটর, এসোসিয়েট প্রফেসর ছোটন মোহাম্মদ ইব্রাহিম এবং ফার্মেসী বিভাগের অধ্যয়নরত শিক্ষার্থীদের দেশের স্বাস্থ্য সেবায় ফার্মাসিস্টদের ভূমিকা ও ফার্মেসী বিভাগের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বক্তব্য দেন চেয়ারম্যান প্রফেসর এম মহিউদ্দিন চৌধুরী। এছাড়াও আনুসাঙ্গিক বক্তব্য দেন অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মিসেস আইরিন সুলতানা, মি. মোহাম্মদ কামরুল আহসান এবং প্রভাষক মি. আবদুল্লাহ আল ফারুক।
অনুষ্ঠানে প্রায় ২০০ জন প্রাক্তন ছাত্রছাত্রী, শিক্ষকমন্ডলী ও দেশের বিভিন্ন ফার্মাসিউটিক্যালস কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দের সম্মতিতে গঠন করা হয় সাদার্ন ইউনিভার্সিটি ফার্মেসী এলামনাই অ্যাসোসিয়েশন।
সন্ধ্যা ৬.৩০ মিনিটে সুন্দর মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয়ে ডিনার সহ রাত ১০ ঘটিকায় অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। পুরো অনুষ্ঠান সঞ্চালন করেন ফার্মেসী বিভাগের সহকারি অধ্যাপক ড. মোঃ জসিম উদ্দিন ।


আরোও সংবাদ