সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন

প্রকাশ:| শনিবার, ৫ ডিসেম্বর , ২০১৫ সময় ১০:৫৬ অপরাহ্ণ

সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনে চ্যানেল আইয়ের আবুল কালাম আজাদ সভাপতি ও সমকালের এম কামরুজ্জামান সাধারণ সম্পাদকসহ কালাম-কচি-জামান পরিষদের সকল প্রার্থীই জয়লাভ করেছে।
শনিবার দিনব্যাপী ভোট গ্রহণ শেষে বিকেলে প্রধান নির্বাচন কমিশনার ও জেলা কালেক্টরেটের সহকারী কমিশনার বিষ্ণুপদ পাল এ ফলাফল ঘোষণা করেন।
ঘোষিত ফলাফল অনুযায়ী চ্যানেল আইয়ের সাতক্ষীরা প্রতিনিধি আবুল কালাম আজাদ ৩৪ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী আরটিভির রামকৃষ্ণ চক্রবর্তী পেয়েছেন ২৪ ভোট।
সাধারণ সম্পাদক পদে এটিএন বাংলা ও সমকালের সাতক্ষীরা প্রতিনিধি এম কামরুজ্জামান ৩৫ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রার্থী বাংলাদেশ প্রতিদিনের মনিরুল ইসলাম মনি ২২ ভোট পেয়েছেন।
এছাড়া বণিক বার্তার গোলাম সরোয়ার যুগ্ম সাধারণ সম্পাদক, সংবাদ ও ইন্ডিপেনডেন্ট টিভির আবুল কাসেম সাংগঠনিক সম্পাদক, যায়যায়দিনের ফারুক মাহবুবর রহমান অর্থ সম্পাদক, দৈনিক কাফেলার এম রফিক সাহিত্য ও ক্রীড়া সম্পাদক, আমাদের অর্থনীতির শেখ ফরিদ আহমেদ ময়না দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন।
নির্বাহী সদস্য পদে বিজয়ীরা হলেন বাংলা ভিশনের মো. আসাদুজ্জাম,দৈনিক মানবকণ্ঠ ও গাজী টিভির অসীম বরণ চক্রবর্তী, করতোয়া ও বাংলার খবরের সেলিম রেজা মুকুল, কালের কণ্ঠের মোশারফ হোসেন ও এসএ টিভির এম শাহীন গোলদার।
এছাড়া সহ-সভাপতি পদে ইনকিলাবের স্টাফ রিপোর্র্টার মুক্তিযোদ্ধা শেখ আব্দুল ওয়াজেদ কচি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।
সাতক্ষীরা প্রেসক্লাব মিলনায়তনে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত এ নির্বাচন পরিচালনা করেন সাতক্ষীরা জেলা কালেক্টরেটের সহকারী কমিশনার বিষ্ণুপদ পাল, জেলা নির্বাচন অফিসার আবুল হোসেন ও জেলা তথ্য অফিসার সিরাজুল হক মল্লিক।
নির্বাচনে ১২টি পদের বিপরীতে কালাম-কচি-জামান পরিষদ ও রামকৃষ্ণ-মনি পরিষদের ২৪ জন সদস্য অংশ নেন।