সাতক্ষীরায় যৌথবাহিনী সরকার বিরোধী নেতাদের বসতবাড়িতে ভাঙচুর করেছে

প্রকাশ:| রবিবার, ২২ ডিসেম্বর , ২০১৩ সময় ০৯:৫০ অপরাহ্ণ

বসতবাড়িতে ভাঙচুরসাতক্ষীরা সদর উপজেলায় যৌথবাহিনী জামায়াত ও বিএনপি নেতাদের বসতবাড়িতে ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করেছে বলে অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবারের সদস্যরা । রোববার গভীর রাতে চালানো অভিযানে এ ভাঙচুর করা হয় হয় বলে তারা অভিযোগ করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১২টার দিকে যৌথবাহিনীর সদস্যরা ও মুখুশপরা অবস্থায় আওয়ামী লীগের ২০-২৫ জন সদর পূর্ব জামায়াতের নায়েবে আমির শফিকুল ইসলামের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় তাকে বাড়িতে না পেয়ে যৌথবাহিনীর সদস্যরা বুলড্রোজার দিয়ে তার বিল্ডিং বাড়িটি গুড়িয়ে দেয়। তার গোয়াল ঘরে আগুন ধরিয়ে দেয়। এসময় তার কয়েকটি ছাগল আগুনে পুড়ে মারা যায়।

একই এলাকার জুলফিকারের স্ত্রী নাছিমা জানান, তার ঘরে পুলিশ ও আওয়ামী লীগের লোকজন ঢুকে তাকে লাঞ্ছিত করে এবং গুলি করার হুমকি দেয়।

এছাড়া রাত একটার দিকে স্থানীয় বিএনপি সমর্থিত মেম্বার আনিছুর রহমানের বাড়িতে অভিযান চালায় পুলিশ। তাকে বাড়িতে না পেয়ে তার বিল্ডিং বাড়িটি গুড়িয়ে দেয় যৌথবাহিনীর সদস্যরা। পরে আগুন ধরিয়ে দেয় তারা। মহিলাদের লক্ষ্য করে তিন রাউন্ড গুলি করা হয় বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। একই সময়ে মেম্বারের ভাই আজিজুর রহমানের বাড়িতে ভাঙচুর ও লুটপাট করা হয়।

তবে যৌথবাহিনী এসব অভিযোগ অস্বীকার করে বলেছেন, উত্তেজিত জনতা এসব ভাঙচুরের ঘটনা ঘটাতে পারে।