সাজেকে সড়ক দূর্ঘটনা নিহত ১, গুরুতর আহত ৭

প্রকাশ:| রবিবার, ২১ ফেব্রুয়ারি , ২০১৬ সময় ১১:২০ অপরাহ্ণ

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নে সড়ক দূর্ঘটনা ঘটেছে। এ দূঘটনায় আল মোমিন (২৮) নামের এক ব্যাক্তি নিহত ও ৭জন গুরুতর আহত হয়েছেন। রোববার দুপুর এ ঘটনা ঘটে।

সাজেকে সড়ক দূর্ঘটনাআহতদের উদ্ধার করে খাগড়াছড়ি হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে । সাজেক থানার কর্মকর্তা নুরুল আনোয়ার দূর্ঘটনার খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, হতাহতদের সকলে পর্যটক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুরে সাজেকের আট নাম্বার পাড়া নামক স্থানে ব-২৯০৩ নাম্বারের একটি চাঁদের গাড়ি (জীপ) পর্যটক নিয়ে খাগড়াছড়ি থেকে সাজেক যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি মাইক্রোবাসকে ধাক্কা দিয়ে রাস্তার উপরে উল্টে যায়। এতে করে গাড়ির ভেতরে থাকা আটজন যাত্রী গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি হাসপাতালে নেওয়া হলে সেখানে একজন মৃত্যুবরণ করেন। হতাহতদের সকলে চট্টগ্রামের হাটহাজারী থেকে এসেছিলো বলে জানা গেছে।

সাম্প্রতিক সময়ে এক সপ্তাহের মধ্যে তিনটি সড়ক দূর্ঘটনায় স্থানীয় এক শিশু ও একজন ড্রাইভারসহ তিনজন নিহত হয়েছে। গত ১৯ ফেব্রুয়ারি শুক্রবার পর্যটকবাহী একটি গাড়ি সাজেক থেকে ফেরার পথে মাচালংয়ের চম্পাতলী নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ১ জন নিহত এবং ১৩ জন গুরুতর আহত হয়। ১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সাজেকের শিজকছড়া পানির পয়েন্ট নামক স্থানে এক পর্যটকবাহী মাইক্রোবাসের ধাক্কায় ১ শিশু নিহত হয়। এ সময় মাইক্রোবাসটি রাস্তা থেকে ৭০ফুট নিচে খাদে পড়ে গেলে ১১ জন মারাত্মক আহত হয়।


আরোও সংবাদ