সাঙ্গু নদী হতে কলেজছাত্রের লাশ উদ্ধার

প্রকাশ:| মঙ্গলবার, ৬ জানুয়ারি , ২০১৫ সময় ১১:৪৪ অপরাহ্ণ

বান্দরবানে সাঙ্গু নদী হতে স্মিথ ত্রিপুরা (১৯) নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে দমকল বাহিনীর ডুবুরি দল।

স্মিথ নটরডেম কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র এবং লামা উপজেলার গজালিয়ার ইউনিয়নের ফালংসে ত্রিপুরা পাড়ার বাসিন্দা মিন্টু ত্রিপুরার ছেলে।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে শহরের উজানীপাড়া এলাকায় সাঙ্গু নদীর ঘাট সংলগ্ন এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে নদীর চরে স্মিথের ছোট ভাই সাইমনসহ বন্ধুরা মিলে ফুটবল খেলছিল। খেলা শেষে তারা নদীতে গোসল করতে নামলে পানিতে তলিয়ে যায় ছোট ভাই সাইমন। এসময় তাকে উদ্ধার করতে গিয়ে পানিতে তলিয়ে নিখোঁজ হন স্মিথ।

পরে খবর পেয়ে বান্দরবানের দমকল বাহিনীর কর্মীরা এবং চট্টগ্রাম থেকে আসা দমকল বাহিনীর অভিজ্ঞ ডুবুরি দল ও স্থানীয় জেলেরা নদীর বিভিন্ন পয়েন্টে প্রায় ৪ ঘণ্টা অভিযান চালিয়ে নিখোঁজ স্মিথের লাশ উজানী পাড়াস্থ নদীর ঘাটের কাছ থেকে উদ্ধার করে।

স্মিথের বাবা মিন্টু ত্রিপুরা জানান, বড় দিনের ছুটিতে স্মিথ বান্দরবান বেড়াতে যায়। বিকেলে ছোট ছেলে সাইমন ও তার বন্ধু স্যামুয়েল সাংঙ্গু নদীতে গোসল করতে নামে। গোসলের এক পর্যায়ে ছোট ছেলে সাইমনকে পানিতে তলিয়ে যেতে দেখে স্মিথ ও তার বন্ধু স্যামুয়েল নদীতে ঝাঁপ দেয়। এসময় স্যামুয়েল ও সাইমন নদীর তীরে উঠতে পারলেও নিখোঁজ হয় স্মিথ।

দমকল বাহিনীর বান্দরবান স্টেশন কর্মকর্তা রনধির দত্ত জানান, দীর্ঘ ৪ ঘণ্টা অভিযানের পর নদীর ঘাটের কাছ থেকে স্মিথের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরোও সংবাদ