সাইফুদ্দিন কাদেরের জানাযায় গোলাগুলি

প্রকাশ:| বৃহস্পতিবার, ৩০ এপ্রিল , ২০১৫ সময় ০৭:৫৯ অপরাহ্ণ

বিএনপি নেতা সালাহউদ্দিন কাদের চৌধুরীর ভাইয়ের জানাযায় বিএনপি ও আওয়ামী লীগের দু’গ্রুপে গোলাগুলির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে চট্টগ্রামের রাউজান উপজেলার গহিরায় এ ঘটনা ঘটেছে।

বুধবার ভোরে ঢাকায় ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ‍সালাহউদ্দিন কাদেরের ছোট ভাই সাইফুদ্দিন কাদের চৌধুরী মারা যান।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার নাঈমুল হাছান জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় রাউজানের গহিরা ডিগ্রি কলেজ মাঠে জানাযায় অংশ নিতে যান স্থানীয় আওয়ামী লীগ দলীয় সাংসদ ফজলে করিম চৌধুরী যিনি প্রয়াতের চাচাত ভাই।

পারিবারিক ও রাজনৈতিক বিরোধের জের ধরে ফজলে করিমকে জানাযায় অংশ নিতে না দিয়ে দুর্ব্যবহার করে বের করে দেয়া হয়। এ খবর ছড়িয়ে পড়ার পর দলে দলে আওয়ামী লীগের নেতাকর্মীরা সেখানে উপস্থিত হন। এক পর্যায়ে বিএনপি ও আওয়ামী লীগের মধ্যে পাল্টাপাল্টি গোলাগুলি শুরু হয়।

তিনি বলেন, ‘অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে অতিরিক্ত ফোর্স ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। তবে পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে আছে। সাংসদ এলাকা ছেড়ে নগরীতে ফিরে এসেছেন। মরহুমের দাফন হচ্ছে।’ গোলাগুলির ঘটনায় কেউ আহত হওয়ার খবর পাওয়া যায়নি বলে জানান তিনি।


আরোও সংবাদ