সাইদুল রাউজানের প্রা বি পরিচালনা কমিটির শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত

প্রকাশ:| মঙ্গলবার, ১৬ সেপ্টেম্বর , ২০১৪ সময় ০৯:৫৫ অপরাহ্ণ

বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের প্রচার ও প্রকাশনা সম্পাদক, অলি মিয়ার হাট সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাইদুল ইসলাম রাউজান উপজেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন।

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০১৪ উপলক্ষে উপজেলা প্রশাসনের একটি কমিটি বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে অবদানের জন্য উপজেলার ১৮৩টি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির মধ্যে থেকে সাইদুল ইসলামকে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত করেছেন।

এছাড়া উপজেলা সেরা স্কুল নির্বাচিত হয়েছে হারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, শ্রেষ্ঠ শিক্ষক হারপাড়া স্কুলের সহকারি শিক্ষক আলাউদ্দিন, শ্রেষ্ঠ শিক্ষিকা পশ্চিম বিনাজুরী সৈয়দা সেলিমা কাদের চৌধুরী স্কুলের প্রধান শিক্ষক মৌসুমী বড়–য়া, শ্রেষ্ঠ কাব শিক্ষক নোয়াপাড়া প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মলয় কুমার দে ও শ্রেষ্ঠ কাব শিশু উত্তর সর্ত্তা দরগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আশরাফুল করিম।

রেলওয়ে সাংবাদিক ইউনিটি চট্টগ্রামের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম বিদ্যালয় পরিচালনা কমিটির রাউজান উপজেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ায় রেলপথ মন্ত্রনালয় সংসদীয় কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

সাইদুল ইসলাম রাউজান উপজেলার আধার মানিক গ্রামের মরহুম হাজি আবদুল মোতালেব ও মা হাজি নূর বানুর কনিষ্ঠ পুত্র।