সাংসদ গোলাম সবুর দুর্ঘটনায় নিহত

প্রকাশ:| শুক্রবার, ২৬ জুলাই , ২০১৩ সময় ১০:৪৫ অপরাহ্ণ

ফরিদপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার বিজয় কুমার বসাক জানান, শুক্রবার বিকাল পৌনে ৪টার দিকে ভাঙ্গা উপজেলার সাংসদ গোলাম সবুরচুমুর্দি এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে সাংসদ সবুরের ব্যক্তিগত গাড়ি দুর্ঘটনায় পড়ে।

একটি কভার্ড ভ্যানকে জায়গা দিতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারালে গাড়িটি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে গোলাম সবুর নিহত ও চালকসহ বাকি চার আরোহী আহত হন।

আহতরা হলেন- সাংসদের ভাই গোলাম শহীদ নীলু, ব্যক্তিগত সহকারী শহিদুল ইসলাম, পাথরঘাটার স্কুল শিক্ষক হারুন-আর রশিদ ও চালক সগির হোসেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও বরগুনা-১ আসনের সাংসদ ধীরেন্দ্র দেবনাথ শম্ভু জানান, সবুর তার নির্বাচনী এলাকা বেতাগী থেকে ঢাকা যাচ্ছিলেন।

“গাড়িতে তিনি চালকের পাশেই বসা ছিলেন। তার ভাইসহ অন্যরা পেছনে ছিলেন বলে খবর পেয়েছি।”

ফরিদপুরের জেলা প্রশাসক ও পুলিশ সুপার খবর পেয়েই ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছেন। সাংসদ সবুরের মরদেহ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে বলে অতিরিক্ত পুলিশ সুপার বিজয় কুমার জানান।

৬০ বছর বয়সী গোলাম সবুর মধুমতি সিরামিকসের ব্যবস্থাপনা পরিচালক। ২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগের টিকেটে পাথরঘাটা-বেতাগী-বামনা (বরগুনা-২) আসন থেকে প্রথমবারের মতো সাংসদ নির্বাচিত হন তিনি।