সাংবাদিক কামরুল হুদার ভাই ও তার স্ত্রী গুরুতর আহত

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| রবিবার, ২১ জানুয়ারি , ২০১৮ সময় ১১:৪১ অপরাহ্ণ

 সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন বিশিষ্ট সাংবাদিক কামরুল হুদার ছোট ভাই অলিদুল হুদা ও তার স্ত্রী উম্মে জামিল তারিন। আশঙ্কাজনক অবস্থায় বিজিসিট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর সেখান থেকে তাদেরক চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নেয়া হয়। শনিবার (২০ জানুয়ারী) দুপুর ১২টার দিকে চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার দোহাজারী চট্টগ্রাম মহাসড়কের দেওয়ানহাটের পরে পঠানীপুলের আগে সোনার বাপের বটতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, উম্মে জামিলা তারিন গাছবাড়ীয়া সরকারী কলেজ বিএ(অনার্স) রাজনীতিবিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ফাইনাল পরীক্ষার কেন্দ্র পটিয়া সরকারী কলেজে পরীক্ষা দেয়ার জন্য তার স্বামীর মোটর সাইকেল যোগে যাচ্ছিল। পথিমধ্যে স্টার লাইন-চট্টমেট্রো-ব-১১-০৬০৩ পেছন থেকে মোটরসাইকেলে ধাক্কা দিলে উভয়ই মারাত্মকভাবে আহত হয়। গুরুতর আহতরা এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। চট্টগ্রাম মেডিকেল সূত্রে জানা গেছে, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৬ নং ওয়ার্ডের ৫৬ সীটে চিকিৎসাধীন অলিদুল হুদা ও চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের আইসিউতে ভর্তি তারিনের অবস্থা আশঙ্কামুক্ত নয়। চন্দনাইশ থানা পুলিশ বাসটি আটক করেছে।
আহত অলিদুল হুদা (৩৫) দোহাজারী পৌরসভার হুদাভবনের স্বত্বাধিকারী মৃত সামশুল হুদার পুত্র ও তার স্ত্রী উম্মে জামিলা তারিন (২৫) দোহাজারীর বিশিষ্ট ব্যবসায়ী আবদুল মাজেদ সওদাগরের কন্যা।


আরোও সংবাদ