সাংবাদিক এমরান’র পিতার ইন্তেকাল: বিভিন্ন মহলের শোক

প্রকাশ:| সোমবার, ২ অক্টোবর , ২০১৭ সময় ০৪:৩৮ অপরাহ্ণ

ভূজপুর প্রতিনিধি:
দৈনিক পূর্বদেশ পত্রিকার ফটিকছড়ি উপজেলার নাজিরহাট প্রতিনিধি সাংবাদিক মো. এমারান হোসেনের পিতা ও নাজিরহাট বাজারের বিশিষ্ঠ ব্যবসায়ী এয়ার মোহামম্মদ (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজিউন)। গত রবিবার রাত সাড়ে ১১টায় নাজিরহাট পৌরসভাধীন খাছ মোহাম্মদ তালুকদার বাড়ীস্থ নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫পুত্র সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
সোমবার সকাল ১১টায় নাজিরহাট পৌরসভাধীন খাছ মোহাম্মদ তালুকদার বাড়ী জামে মসজিদ মাঠে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।
জানাজায় চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক আলহাজ্ব ফখরুল আনোয়ার,ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেন।
জানাজা শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
এদিকে,সাংবাদিক এমারান হোেেসনের পিতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, ফটিকছড়ির এমপি ও বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভা-ারী, উত্তর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মির্জা মোহাম্মদ আকবর, উত্তর জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক আলহাজ্ব ফখরুল আনোয়ার, উত্তর জেলা আওয়ামীলীগ নেতা হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব, উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব সরোয়ার আলমগীর, ফটিকছড়ি প্রেসক্লাব নেতৃবৃন্দ সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।
পৃথক শোক বার্তায় তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।