সহিংসতার দৃশ্য বারবার না দেখাবেনা-ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

প্রকাশ:| শনিবার, ১৮ জানুয়ারি , ২০১৪ সময় ০৫:৪৮ অপরাহ্ণ

গাড়ি পোড়ানো ও সহিংসতার দৃশ্য বারবার না দেখানোর জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।
তিনি বলেন, এসব কারণে সমাজে বিরূপ প্রভাব পড়ে। তাই এসব দৃশ্য কম দেখানোই ভালো।
শনিবার সকালে চট্টগ্রামে বেসরকারি এশিয়ান টিভির ১ম বর্ষপূর্তি অনুষ্ঠানে তিনি এই আহ্বান জানান।
মন্ত্রী চট্টগ্রামের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে বস্তুনিষ্ঠভাবে সংবাদ পরিবেশনের জন্য সংবাদকর্মীদের প্রতি আহ্বান জানান।
চট্টগ্রামের উন্নয়ন ত্বরান্বিত করতে এ অঞ্চলের সব মন্ত্রী, এমপিকে এক হয়ে কাজ করার আহ্বানও জানান তিনি।
বেসরকারি টেলিভিশন এশিয়ান টিভির ১ম বর্ষপূর্তি উপলক্ষে চট্টগ্রাম ব্যুরো অফিসে অনুষ্ঠান মালার আয়োজন করা হয়। কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী। পরে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তৃতায় ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেন, দেশের রাজনীতি, অর্থনীতি, ব্যবসা ও বিনোদনের বিভিন্ন খবরের পাশাপাশি চট্টগ্রামের উন্নয়নে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। চট্টগ্রামের বিভিন্ন সংস্কৃতি ও প্রকৃতি নিয়ে প্রামাণ্যচিত্র ধারণের মাধ্যমে বিশ্ব দরবারে আমাদের মাথা উঁচু হবে।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের মহানগর সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী,জেলা পরিষদের প্রশাসক এম এ সালাম, সিএমপি’র পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, দিদারুল আলম এমপি, চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাস, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল আলম চৌধুরী, নগর বিএনপির সহ-সভাপতি আবু সুফিয়ান, ওয়ার্ল্ড প্রেস কাউন্সিলের সদস্য মাঈনুদ্দিন কাদেরী শওকত, হেফাজত ইসলামের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী ও বিভিন্ন সাংস্কৃতিক অঙ্গনের নেতৃবৃন্দ।


আরোও সংবাদ