সর্বস্তরের সহযোগিতা ছাড়া কোন দেশেই উন্নয়ন হতে পারে না

প্রকাশ:| বুধবার, ১১ জানুয়ারি , ২০১৭ সময় ১০:৪২ অপরাহ্ণ

৩দিনের উন্নয়ন মেলা সমপনীতে বিভাগীয় কমিশনার

হোসেন বাবলাঃ
চট্টগ্রাম জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ৩দিনের উন্নয়ন মেলা সমপনীতে ১১জানুয়ারী বুধবার বিকেলে জিএমনেসিয়াম মাঠে বিভাগীয় কমিশনার রুহুল আমিন বলেন, সর্বস্তরের সহযোগিতা ছাড়া কোন দেশেই ভালো উন্নয়ন হতে পারে না ॥ দেশ উন্নয়ন হলেই সর্বক্ষেত্রে এগিয়ে যাই উন্নয়ন কর্মকান্ড। আর বর্তমান সরকার সেই অগ্রযাত্রা সচেতনতা মূলক ছড়িয়ে দিতে দেশব্যাপি এই মেলার আয়োজন সার্থকতা পাবে ।
জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিনের সভাপতিত্বে সমাপনী দিবসে বিশেষ অতিথি ছিলেন-স্থানীয় সরকার বিভাগীয় সচিবও উন্নয়ন মেলার আহবায়ক মোঃ খোরশেদ আলম। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন জেলা মুক্তিযুদ্ধের কমান্ডার হাজী মোঃশাহবুদ্দিন চৌধুরী,মহানগর কমান্ডার মো মোজাফ্ফর আহম্মদ।
মেলার সর্বক্ষেত বিশেষ পারদর্শীতায় শ্রেষ্ঠত্ব অর্জনের ট্রফি লাভ করে চট্টগ্রাম প্রশাসন কর্তৃপক্ষ,২য় স্থান-পানি উন্নয়ন বোর্ড,চট্রগ্রাম,৩য় স্থান- কৃষি সম্প্রসারণ বিভাগ এবং মেলায় সেরা প্রদর্শনীর ট্রফি লাভ করে বিএফ ঘাটিঁ জহুরুল হক(পতেঙ্গা) ।
এছাড়া এই উন্নয়ন মেলা চট্রগ্রাম জেলার সীতাকুন্ড,রাঙ্গামাটি,বান্দারবান,কক্সবাজার সহ তিন পার্বত্য জেলা সমূহে এবং উপজেলা পর্যায়ে ৩দিনের উন্নয়ন মেলা অনুষ্ঠিত হয় বলে জেলা প্রশাসন সূত্রে জানান।