সরাইপাড়া গহনার ছড়া মফিজুর রহমানের বাড়ির রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টির প্রতিবাদে ভুক্তভোগীদের সংবাদ সম্মেলন!

প্রকাশ:| বুধবার, ১৭ সেপ্টেম্বর , ২০১৪ সময় ১০:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক
সরাইপাড়া গহনার ছড়া মফিজুর রহমানের বাড়িরপাহাড়তলী সরাইপাড়া ১২ নং ওয়ার্ডের গহনার ছড়া মফিজুর রহমানের বাড়ির রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে দীর্ঘদিন চলাচলের পথ দখল করে প্রভাবশালী মহলরা বিভিন্ন স্থাপনা নির্মাণের প্রতিবাদে সরাইপাড়া এলাকাবাসীর পক্ষ থেকে ১৭ সেপ্টেম্বর বিকাল ৫টায় চট্টগ্রাম প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে ভুক্তভোগী শফিকুর রহমান লিখিত বক্তব্যের মাধ্যমে এ অভিযোগ করেন।
এসময় এলাকার বাসিন্দা শামসুর নাহারের পরিবার পরিজন ঐ রাস্তা অবৈধ দখলের কারণে তাদের সম্পত্তি নিয়ে আতংকগ্রস্ত রয়েছে বলে সংবাদ সম্মেলনে জানিয়েেেছন। প্রভাবশালী মহলের কবিরুল ইসলাম, শামসুল হক দুলু, মঞ্জুর আলম এবং পাহাড়তলী থানার ওসি আব্দুল আজিজের বিরুদ্ধে এই অবৈধ দখল দারিত্বের তীব্র অভিযোগ এলাকাবাসীর। বিষয়টি নিয়ে এলাকার ৩শ পরিবার স্থানীয় কাউন্সিলর বাবুল হককে মৌখিক ভাবে জানালে কাউন্সিলর ঐ প্রভাবশালী অবৈধ দখলদার কবিরের বিরুদ্ধে কোন ব্যবস্থ নিতে অপারগতা জানিয়ে আদালতের আশ্রয় নেওয়ার জন্য ভোক্তভুগীদের পরামর্শ দেন। বিগত ৯ মে ১৯৯৯ সাল থেকে ঐ প্রভাবশালীরা নানারুপ নির্যাতন ও হুমকী এবং থানা পুলিশের ভয় ভীতি প্রদর্শন করে এলাকার নিরহ লোকদের অনেকাটা জিম্মি করে এই দখল বানিজ্য চালিয়ে যাচ্ছেন বলে সংবাদ সম্মেলনে ভোক্তভুগী সাহিনা আক্তার, নুরুল নবী, মিজানুল আলম, মায়নুল ইসলাম, আরিফুল ইসলাম, জুয়েল, তানভীর আহমেদ ও ফয়সাল আহমেদ জানিয়েছেন। এর প্রতিকার চেয়ে ভুক্তভোগীরা বিজ্ঞ আদালতে মিস মামলা নং – ১৩৩৩/১৪, ১৪৬৮/১৪, ১৪১১/১৪ এবং অতি সম্প্রতি ১ সেপ্টেম্বর ২০২/১৪ ইং মামলা দাখিল করেন বলে বিজ্ঞ আইনজীবির সাক্ষরিত কপিতে দেখতে পাওয়া যায়।
তাই ঐ প্রভাবশালী কবির ইসলাম ও পাহাড়তলী থানার ওসির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী, আইজিপি, জেলা প্রশাসক এবং মেট্রোপলিটন পুলিশ কমিশনার নিকট আইনি ব্যবস্থা গ্রহনের জন্য জোর দাবি জানিয়েছেন।


আরোও সংবাদ