‘সরকার পতনে ব্যর্থ হয়ে বিএনপি-জামায়াত গুপ্ত হত্যা চালাচ্ছে’

প্রকাশ:| শনিবার, ৩০ এপ্রিল , ২০১৬ সময় ০৮:০৪ অপরাহ্ণ

প্রধানমন্ত্রীদেশে গুপ্তহত্যার জন্য বিএনপি-জামায়াত দায়ী বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ শনিবার বেলা পৌনে ১২টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়ায় শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ কেন্দ্রে এক সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

বিএনপিকে উদ্দেশ্য করে শেখ হাসিনা বলেন, তারা দেশে উন্নয়ন চায় না, এটাই বাস্তবতা। তারা পারে শুধু মানুষ পোড়াতে, গুপ্তহত্যা করতে। হত্যা আর ধ্বংস ছাড়া তারা আর কিছুই করে না-জানে না। জাতির পিতার নেতৃত্বে আওয়ামী লীগ স্বাধীনতা এনে দিয়েছে, আমরাই দেশে উন্নয়ন করে গেছি-করছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা প্রকাশ্যে মানুষ হত্যা করে সরকার পতনে ব্যর্থ হয়ে এখন তারা গুপ্ত হত্যা চালাচ্ছে। তারা বেছে বেছে মানুষ হত্যা করছে।

শেখ হাসিনা বলেন, বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন চায় না। হত্যাকাণ্ড ও ধ্বংস ছাড়া তারা কিছু পারে না। আর আওয়ামী লীগ জাতির পিতার নেতৃত্বে স্বাধীনতা এনে দিয়েছে। দেশের উন্নয়নের জন্য কাজ করছে।

এর আগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা, ফাতিহা পাঠ ও মোনাজাত করেন প্রধানমন্ত্রী।

পরে সাড়ে ১১টায় গোপালগঞ্জ সদর উপজেলার গোনাপাড়ায় শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ প্রতিষ্ঠান, টুঙ্গিপাড়া প্রধান ডাকঘর, গোপালগঞ্জ জেলা শিশু একাডেমি কমপ্লেক্স, জাতীয় মহিলা সংস্থার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

যেসব স্থাপনার ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে, সেগুলো হলো—শেখ লুৎফর রহমান ডেন্টাল কলেজ, গোপালগঞ্জ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, গোপালগঞ্জ ১০ কিলোওয়াট এফএম রেডিও স্টেশন, গোপালগঞ্জ-কাশিয়ানি-গোবরা নতুন রেল লাইন প্রকল্প এবং টুঙ্গীপাড়া ও মুকসুদপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণকাজের।

বিকেল পৌনে ৩টার দিকে কোটালীপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন করবেন শেখ হাসিনা। পাশাপাশি উপজেলার ১০০টি প্রাথমিক ও ১৪টি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ ও মাল্টিমিডিয়া বিতরণ কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

এর আগে সকাল ৯টা ১০ মিনিটে রাজধানীর তেজগাঁও বিমানবন্দর হয়ে হেলিকপ্টার যোগে টুঙ্গিপাড়ার উদ্দেশে যাত্রা করেন প্রধানমন্ত্রী। সকাল সাড়ে ৯টায় টুঙ্গিপাড়া উপজেলা কমপ্লেক্স মাঠে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিকেলে রাজধানীতে ফিরে আসার আগে কোটালিপাড়া শেখ লুৎফর রহমান আইডিয়াল সরকারি কলেজ মাঠে আয়োজিত সুধী সমাবেশে বক্তৃতা করবেন প্রধানমন্ত্রী।


আরোও সংবাদ