সরকার নারী উন্নয়নে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে

প্রকাশ:| রবিবার, ১০ ডিসেম্বর , ২০১৭ সময় ০৮:৫২ অপরাহ্ণ

আনোয়ারা প্রতিনিধি:
বর্তমান সরকার নারীদের উন্নয়নে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে, নারীদের শিক্ষা, স্বাস্থ্য, কর্মসংস্থান, বিধবাভঅতাসহ নানা সুবিধা দিয়ে যাচ্ছে, যার কারণে বর্তমান সময়ের নারীরা পুরুষের চেয়ে কোন অংশে পিছিয়ে নয়, তারাও সমানতালে সমাজ উন্নয়নে অবদান রেখে যাচ্ছে, বেগম রোকেয়া সফল হয়েছেন তিনি যে স্বপ্নের বীজ বুনেছেন তা এখন বাস্তবায়িত হয়েছে বলেও মন্তব্য করেন আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার গৌতম বাড়ৈ।
বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতাদেও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বেগম রাবেয়া চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা মুক্তিযোদ্ধো সহকারী কমান্ডার, আনোয়ারা প্রেসক্লাবের সভাপতি এম আনোয়ারুল হক, সাধারণ সম্পাদক এ.কে.এম নুরুল ইসলাম, বেসরকারী উন্নয়ন সংস্থা সংশপ্তকের কো-অর্ডিনেটর উৎপল বড়–য়া উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে অর্থনৈতিকভাবে সফল নারী হিসাবে খালেদা বেগম, শিক্ষা ও চাকরী ক্ষেত্রে নন্দিতা চক্রবর্তী, সফল জননী রোকেয়া বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যমে জীবন শুরু করা শারমিন আকতার ও সমাজ উন্নয়নে বেগম রেহেনা ফেরদৌস চৌধুরীকে জয়িতা সম্মাননা ক্রেষ্ট তুলে দেওয়া হয়।