সরকার গণতন্ত্রকে গলাটিপে হত্যা করতে চায়

প্রকাশ:| মঙ্গলবার, ৮ অক্টোবর , ২০১৩ সময় ০৯:০৫ অপরাহ্ণ

bnpডা.শাহাদাতসরকার গণতন্ত্রকে গলাটিপে হত্যা করতে চায় ডা.শাহাদাত হোসেন।‘‘আমরা সবাই বাংলাদেশী। ১৯৭১ সালে সবাই ঐক্যবদ্ধভাবে এই দেশকে স্বাধীন করেছিলাম আমাদের মৌলিক অধিকার রক্ষার জন্য এবং গণতন্ত্রকে সুদৃঢ় করে স্বাধীন ভাবে বাঁচার জন্য।’ মঙ্গলবার বিকেলে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা.শাহাদাত হোসেন।

দূর্গাপুজা উপলক্ষে নরগীর জামালখান এলাকায় রিমা কমিউনিটি সেন্টারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরাম এ সভার আয়োজন করে।

প্রধান অতিথির বক্তব্যে শাহাদাত বলেন,‘যে গণতন্ত্রের জন্য আমরা যুদ্ধ করেছিলাম সেই গণতন্ত্র আজ ক্ষতবিক্ষত, মানুষের বাক্ স্বাধীনতা বলতে কিছুই নেই। কিছু বললেই সরকারের মামলা, হামলা, নির্যাতনের স্বীকার হতে হচ্ছে। সরকার গণতন্ত্রকে গলাটিপে হত্যা করতে চায়।‘

তিনি বলেন, রানা প্লাজা ধসে হাজার হাজার শ্রমিক হতাহত হলেও এখনো পর্যন্ত রানা প্লাজার মালিক রানাসহ তার সহযোগিদের কোন বিচ‍ার হয়নি। এছাড়া যারা পরাগ মন্ডলকে অপহরণ করেছে তাদেরকেও সরকার আজ পর্যন্ত কোনো বিচার করতে পারেনি। বিশ্বজিৎকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে ছাত্রলীগের ছেলেরা কিন্তু বিশ্বজিৎকে হত্যাকারীদের এখনো বিচার করতে পারেনি এই সরকার।’

জাতীয়তাবাদী হিন্দু ফোরামের সভাপতি রাজীব ধর তমালের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অসিম বণিকের সঞ্চালনায় অন্যান্যের বক্তব্য রাখেন বিএনপি নেতা মোহাম্মদ আলী, জাতীয়তাবাদী হিন্দু ফোরামের সমন্বয়কারী বাবু টিংকু দাশ, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, চট্টগ্রাম মহানগার ছাত্রদলের সভাপতি গাজী মো: সিরাজ উল্লাহ, বিএনপির নেতা শওকত আলী, জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরামের নেতা কমলেন্দু সিংহ, রঞ্জন সেন, সুমন চক্রবর্তী প্রমুখ।

অনুষ্ঠান শেষে প্রায় ৫০০ লোককে শাড়ী, লুঙ্গি, পাঞ্জাবী বিতরণ করেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন।


আরোও সংবাদ