সরকার উন্নয়নের ফেনা তুলে জনগণকে বোকা বানানোর চেষ্টায় লিপ্ত

প্রকাশ:| রবিবার, ১৮ জুন , ২০১৭ সময় ০৯:৩৮ অপরাহ্ণ

মোঃ মহিন উদ্দীন,হাটহাজারী (চট্টগ্রাম) থেকেঃ
সরকারি দলের লোকজনের লুটপাট ও দুর্নীতির কারণে দেশব্যাপী আজ চাল,ডাল,তেলসহ নিত্য পণ্যের বাজারে চরম অস্থিরতা বিরাজ করছে। নিম্ন আয়ের মানুষ ও মধ্যবিত্তের ঘরে হাহাকার উঠেছে। অথচ সরকার উন্নয়নের ফেনা তুলে জনগণকে বোকা বানানোর চেষ্টায় লিপ্ত।
শনিবার হাটহাজারী পৌরসভা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মহফিলে বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন তার বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, সরকারের সীমাহীন ব্যর্থতা, দুর্নীতি স্বজনপ্রীতি, দলীয়করণ আত্মীয়করণের কারণেই দ্রব্যমূল্য জনগণের নাগালের বাইরে চলে গেছে। আওয়ামী লীগ ভোট ডাকাতি করে ক্ষমতায় বসে এখন জনগণের সম্পদ লুটপাট করেছে। রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলি দেউলিয়াত্বের চরমে পৌঁচেছে।

ব্যারিস্টার মীর হেলাল বলেন, আওয়ামী লীগ বাংলাদেশকে অর্থনৈতিক ও রাজনৈতিকভাবে দেউলিয়া করে দিয়েছে। এখন দেশে নাই গণতন্ত্র, নাই ভোটের অধিকার, নাই কথা বলার অধিকার। এ অবস্থায় একটি সহায়ক সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচনের দাবীতে দেশব্যাপী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে জোরদার আন্দোলন শুরু হবে। ভোট ও ভাতের অধিকার রক্ষায় জীবন বাজি রেখে সে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে জোর প্রস্তুতি নেয়ার জন্য নেতাকর্মীদের প্রতি তিনি আহবান জানান।