সরকারের ষড়যন্ত্র রুখে দিতে ছাত্রদলকে এগিয়ে আসার আহ্বান

প্রকাশ:| বুধবার, ২৩ এপ্রিল , ২০১৪ সময় ১০:১৭ অপরাহ্ণ

জিয়া পরিবারের বিরুদ্ধে সরকারের ষড়যন্ত্র রুখে দিতে ছাত্রদলকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডা.শাহাদাত হোসেন।
dr.shahadat
তিনি বলেন,‘অবৈধ সরকার মতাকে চিরস্থায়ী করতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও জিয়া পরিবারের বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। একের পর এক মামলা দিয়ে জিয়া পরিবারের বিরুদ্ধে চার্জ গঠনের মাধ্যমে এই সরকার দেশে বাকশালী সরকার প্রতিষ্ঠা করতে চায়।’

বুধবার বিকেলে নগরীর পাঁচলাইশ এলাকায় এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। নগর ছাত্রদলের সাংগঠনিক সপ্তাহ উপলক্ষে পাঁচলাইশ থানার সাত নম্বর ওয়ার্ড ছাত্রদল এ সভার আয়োজন করে।

ডা. শাহাদাত বলেন, ছাত্রদল শিক্ষা, ঐক্য ও প্রগতির ধারক ও বাহক। তাই ছাত্রদলকে সন্ত্রাস মুক্ত শিক্ষাঙ্গণ গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করতে হবে। তবেই দেশ ও জাতি শিক্ষাঙ্গণে আলোর পথ দেখবে।

সাত নম্বর ওয়ার্ড ছাত্রদলের সভাপতি সেলিম উদ্দিন রাসেলের সভাপতিত্বে ও জিয়া উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আর ইউ চৌধুরী শাহীন, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, নগর ছাত্রদলের সভাপতি গাজী মো. সিরাজ উলাহ, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, সিনিয়র সহসভাপতি মাঈন উদ্দিন মো. শহীদ, সহ-সভাপতি জিয়াউর রহমান জিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন, জমির উদ্দিন নাহিদ প্রমুখ বক্তব্য রাখেন।


আরোও সংবাদ