সরকারের কোন ব্যর্থতা নেই

প্রকাশ:| রবিবার, ২৮ জুলাই , ২০১৩ সময় ১১:০৩ অপরাহ্ণ

সরকারের কোন ব্যর্থতা নেই, দূর্নীতির দায়বদ্ধতাও নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল hanif-pic00_6986_0আলম হানিফ।

তিনি বলেন, সরকারের বিরুদ্ধে বিএনপির সব অভিযোগ ইতোমধ্যেই মিথ্যা প্রমাণিত হয়েছে। তাদের ধর্মীয় উন্মাদনা আর সাম্প্রদায়িক উস্কানির চেষ্টা ব্যর্থ হয়েছে। বাংলার জনগণ তাদের ষড়যন্ত্রের জাল ধরে ফেলেছে।

আজ রোববার বিকেলে রাজধানীর জিপিও’র পোস্টাল অডিটোরিয়ামে বাংলাদেশ পোস্টম্যান ও ডাক কর্মচারি ইউনিয়নের কেন্দ্রীয় কাউন্সিল অধিবেশনে হানিফ এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি নাছের আহমেদ এর সভাপতিত্বে অধিবেশনে বক্তব্য রাখেন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সংগঠনের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন প্রমুখ।

বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়ার ‘নতুন ধারা’র সমালোচনা করে হানিফ বলেন, আপনার নতুন ধারা কি দেশের কল্যাণে না অকল্যাণে? দেশের কল্যাণে হলে আমরা সাধুবাদ জানাবো। তবে, আপনার কাছে আমার প্রশ্ন আজকের এ নতুন ধারা আবিস্কার করে কি স্বীকার করে নিলেন যে, বিগত আমলে আপনারা ভুল ধারায় সরকার পরিচালনা করেছেন?

৫ হাজার পোস্টম্যান নিয়োগ প্রসঙ্গে প্রধানমন্ত্রীর এ বিশেষ সহকারি বলেন, আমরা আপনাদের অধিকারের বিষয়ে সব সময় সচেতন ছিলাম। খোঁজ খবর নিয়েছি। নিয়োগের বিষয়টি আলাপ আলোচনার মাধ্যমে সমাধানের চেষ্টা করব।


আরোও সংবাদ