সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে

প্রকাশ:| সোমবার, ২২ জুলাই , ২০১৩ সময় ১১:০৬ অপরাহ্ণ

মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, আগামী ঈদের পরেই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার bnp20130722095801নেতৃত্বে একদফা আন্দোলনের মাধ্যমে এই সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে।

তিনি বলেন, জাতীয়তাবাদী ছাত্রদলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে আন্দোলনের জন্য প্রস্তুতি নিতে হবে। ঈদের পর যে আন্দোলন হবে তা হবে সরকার পতনের আন্দোলন।

সোমবার বিকেলে নগরীর চকবাজার এলাকায় একটি কমিউনিটি সেন্টারে তারেক রহমান শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতা-কর্মীরা এ অনুষ্ঠানের আয়োজন করে।

শাহাদাত হোসেন বলেন,‘বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সরকার বেসামাল হয়ে পড়েছে। তারেক রহমান দেশে-বিদেশে ষড়যন্ত্রের শিকার। তাই তাঁর বিরুদ্ধে এ সরকার নানা ষড়যন্ত্র শুরু করেছে। তারেক রহমানের বিরুদ্ধে যতই ষড়যন্ত্র করা হোক না কেন তিনি এদেশের মাটিতেই ফিরে আসবে।’

মো. তৌহিদুর রহমান তুহিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আলোচক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক প্রফেসর নসরুল কদির।

অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের নব-নির্বাচিত সভাপতি গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ, দক্ষিণ জেলা ছাত্রদলের আহ্বায়ক মো. জসিম উদ্দিন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন সালাম মিটু, নগর ছাত্রদলের নব-নির্বাচিত সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।