‘‘সম্প্রদায়-সম্প্রীতি বিনষ্ট কারীদের কোন ছাড় দেওয়া হবে না’’

প্রকাশ:| শুক্রবার, ২২ জানুয়ারি , ২০১৬ সময় ১০:২১ অপরাহ্ণ

ইপিজেডে লোকনাথ ধাম ও গীতা শিক্ষালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উৎসব

লোকনাথ শোভাযাত্রা ২
ইপিজেড থানাধীন শ্রী শ্রী লোকনাথ ধাম ও গীতা শিক্ষালয়ের ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎসব উদ্যাপন উপলক্ষে ২২ জানুয়ারী শুক্রবার,সকাল ১১টায় দিন ব্যাপী শিবকল্প, মহাযোগী ত্রিকালদর্শী সাধক শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার কৃপাশ্রিত অগণিত ভক্তমন্ডলীর অকুন্ঠ ইচ্ছায় সম্প্রীতি শোভাযাত্রা, শ্রীমদ্ভগবদ গীতাপাঠ, মহতী ধর্মসভা ও সঙ্গীতানুষ্ঠান সহ মাঙ্গলিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

সকালে বেলুন ও জাতীয় পতাকা উড়িয়ে সম্প্রীতি শোভাযাত্রার শুভ উদ্বোধন করেন উত্তর পতেঙ্গা ৪০নং ওর্য়াড আঃ লীগ সভাপতি,সাবেক কাউন্সিলর আব্দুল বারেক কোং, বিশেষ অতিথি ছিলেন-ৃ্রৃৃভুরাজ চক্রবর্তী,লোকনাথ ধাম ও গীতা শিক্ষালয়ের -প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন কমিটির সভাপতি শ্রী বাবুল শীল ও সাঃসম্পাদক রতি লাল শীল, পৌরহিত্যে শ্রীমৎ রনি ব্রহ্মচারী সম্মানিত অতিথি গীতা শিক্ষালয়ের উপদেষ্টা ডাঃ ফনিন্দ্রশীল,বিশিষ্ট টিভি ও বেতার গীতাপাঠক বিবর্তন শীল, ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎসব কমিটির সদস্য-উত্তম শীল,শিমুল শীল,সুজন শীল,মানিক রতন শর্মা,শ্যামল শীল,ডাঃ মিলন কুমার দাশ ।
লোকনাথ শোভাযাত্রা
শুক্রবার রাতে এক ধর্মীয় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন লোকনাথ ব্রহ্মচারী আশ্রম ও মন্দিরের কেন্দ্রীয় সভাপতি পংকজ দেবনাথ এম.পি, উদ্বোধক অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চট্টগ্রাম ১১ আসনের সাংসদ এম এ লতিফ। গীতা পাঠের শুভ উদ্বোধন করবেন শ্রীমৎ চিন্ময় কৃষ্ণ দাস ব্রহ্মচারী (কো-রিজিওনাল সেক্রেটারী)। ধর্মীয় সভা শেষে টিভি ও বেতার শিল্পিদের পরিবেশনায় বিশেষ সংগীতানুষ্ঠান পরিবেশিত হয়।
লোকনাথ শোভাযাত্রা ৩
সম্প্রীতি শোভাযাত্রার উদ্বোধন কালে সাবেক কাউন্সিলর আব্দুল বারেক বলেন, সম্প্রদায়-সম্প্রীতি বিনষ্ট কারীদের কোন ছাড় দেওয়া হবে না ,যারা ধর্মের নামে মিথ্যা অপবাধ ছড়াবেন তাদের ও তাদের ও আইনের আওতায় এনে বিচারের কাঠগড়ায় দাড়াতে হবে । দেশ ও সমাজের শান্তি –শৃঙ্খলা বিনষ্ট কারীদের আশ্রয়-প্রশয়দাতাদের সর্তক করে বলেন, দেশ ও দশের ক্ষতির জন্য ইকাল-পরকালে শাস্তির খড়ক থেকে রেহাই নাই ।


আরোও সংবাদ