সমাজের হতদরিদ্রদের পাশে রাজনৈতিক ও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান

প্রকাশ:| মঙ্গলবার, ৭ জুন , ২০১৬ সময় ১০:৪৯ অপরাহ্ণ

বিত্তবানদরিদ্রদের কল্যাণে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ও নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন।

তিনি বলেন, রমজান আসলেই নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য হু হু করে বেড়ে যায়। এবারও ব্যতিক্রম ঘটেনি। নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য দ্বিগুণ হারে বেড়ে গিয়েছে। সরকারের কোন ক্ষেত্রেই নিয়ন্ত্রণ নেই।

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির ফলে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে যায়। এতে দরিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। সাধারণ মানুষের কথা চিন্তা করে দ্রব্য মূল্য সর্বসাধারণের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান তিনি।

মঙ্গলবার বিকেলে ফিরিঙ্গী বাজার নগর কমিউনিটি সেন্টারে ওয়ার্ড বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক জাকির হোসেনের সৌজন্যে সেহেরি সামগ্রি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ডা. শাহাদাত হোসেন বলেন, সমাজের গরীব, সুবিধা বঞ্চিত মানুষ আজ খুব অসহায়। সমাজের এই হতদরিদ্রদের সাহায্যে রাজনীতিবিদদের পাশাপাশি বিত্তশালীদের এগিয়ে আসতে হবে।

ওয়ার্ড বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক জাকির হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে ছিলেন নগর বিএনপির সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মো. আলী, বিএনপি নেতা ও সাবেক কমিশনার দিদারুর রহমান লাবু, এম এ হালিম, জাহাঙ্গীর আলম দুলাল, ইয়াছিন চৌধুরী লিটন প্রমুখ বক্তব্য রাখেন।