সমর্থকদের হতাশায় ডুবালো মোহামেডান

প্রকাশ:| মঙ্গলবার, ২ আগস্ট , ২০১৬ সময় ০৮:৫৪ অপরাহ্ণ

মোহামেডানআবারো পূর্ণ পয়েন্ট হারালো দেশের ঐহিত্যবাহী দল মোহামেডান স্পোর্টিং ক্লাব। প্রত্যাশিত জয় পেল না অপেক্ষাকৃত কম দুর্বল দল ফেনী সকারের বিপক্ষেও। গোলশূন্য ড্র করেছে জসিমউদ্দিন জোসির দলটি।

জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে এই মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির সঙ্গে ১-১ গোলে ড্র করে সন্তুষ্ট থাকতে হয় সাদা কালো শিবিরকে। ড্র দিয়ে আসর শুরু করা দলটি নিজেদের দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে মাঠে নেমে ৪-২ ব্যবধানে হেরে বসে।

এবার ফেনী সকারের বিপক্ষে পয়েন্ট খুইয়ে বসলো মোহামেডান। ফলে, চলতি লিগে মোহমেডান এখনও জয়ের স্বাদ পায়নি।

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে মঙ্গলবার (০২ আগস্ট) ম্যাচের শুরু থেকেই কোনো পরিকল্পনামাফিক আক্রমণের ধার দেখা যায়নি। ১৫ মিনিটের পর খেলার ২১তম মিনিটে সেনেগালের ডিফেন্ডার ইয়াইয়া সির বাড়ানো বলে মোহামেডান অধিনায়ক ইসমাইল বাঙ্গুরার প্রচেষ্টা ব্যর্থ হয়। তার জোরালো শটটি গোলবারের পাশ দিয়ে বেরিয়ে যায়।

প্রথমার্ধের শেষ দিকে ফেনীর ডি-বক্সে খুঁজে পাওয়া যাচ্ছিল না মোহামেডানের স্ট্রাইকারদের। ছিল না ফিনিশিংয়ের কোনো চেষ্টা। প্রতিপক্ষের ডি-বক্সে জটলা পাকালেও কোনো গোলের দেখা মেলেনি তাদের।

প্রথমার্ধে বল দখলের লড়াইয়ে মোহামেডান এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে সেটি লক্ষ্য করা যায়নি। বিরতি থেকে ফিরে কৌশল বদলায় ফেনীর দলটি।

বিরতির পর ম্যাচে আধিপত্য দেখাতে থাকে ফেনী সকার। বেশ কয়েকটি ভালো একটি সুযোগ পেয়েছিল ফেনী। তবে, মোহামেডানের গোল না খাওয়ার দৃঢ় পরিকল্পনার কাছে ব্যর্থ হয় ফেনী।

নির্ধারিত সময় শেষে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দুই দল।