সমবায় ইনস্টিটিউটকে মাইক্রোবাস পিএইচপির প্রদান

প্রকাশ:| রবিবার, ৫ জুলাই , ২০১৫ সময় ১০:৫৪ অপরাহ্ণ

সমবায় ইনস্টিটিউটকে মাইক্রোবাস পিএইচপির প্রদানপ্রশিক্ষণ কার্যক্রমকে গতিশীল করতে নরসিংদী আঞ্চলিক সমবায় প্রশিক্ষণ ইনস্টিটিউটকে একটি মাইক্রোবাস প্রদান করেছে শিল্পগ্রুপ পিএইচপি ফ্যমিলি। রোববার ইনস্টিটিউট মিলনায়তনে পিএইচপি ফ্যমিলির চেয়ারম্যান সূফী মোহাম্মদ মিজানুর রহমান এ মাইক্রোবাসের চাবি হস্তান্তর করেন।

সূফী মিজানুর রহমান বলেন, ‘সমবায় হচ্ছে একটি সেবামূলক প্রতিষ্ঠান। যে সেবার মধ্যে ভালবাসা ও আন্তরিকতা থাকবেনা ও নবী রাসূলের ভালবাসা থাকবে না সেটাকে সেবা বলে না। বাংলাদেশের সমবায় আন্দোলনের বিকাশের কাজে পিএইচপি ফ্যমিলি সব সময় পাশে থাকবে। ’

তিনি বলেন, ‘আমাদের সকল বিত্তবান মানুষ যদি এ ধরনের সামাজিক দায়বদ্ধতামূলক কাজে এগিয়ে আসেন, তাহলে আমাদের দেশ অচিরেই একটি উন্নত ও সমৃদ্ধ দেশের পরিণত হবে। জীবনে বড় হওয়ার স্বপ্ন কারো কাছে ধার করে পাওয়া যায় না, এটি নিজের মনের মধ্যে ধারণ করতে হয়। জীবনে বড় হওয়ার জন্য বিধাতার কাছে করুনা চাইতে হবে। আর দান করলে সম্পদ কমে যায় না বরং বাড়ে। ’

‘শান্তি-সুখ-সমৃদ্ধি মানবতার আলো,চর্চা করি সবাই মিলে আসুন থাকি ভালো। পিএইচপি-সমবায় হাতে হাত রেখে,সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন যাই এঁকে’ স্লোগানে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ সমবায় একাডেমির কোটবাড়ির অতিরিক্ত নিবন্ধক মো. ইকবাল হোসেন। বিশেষ অতিথি ছিলেন সাবেক নৌবাহিনী প্রধান ভাইস এডমিরাল সারোয়ার জাহান নিজাম, নরসিংদী জেলা সমবায় অফিসার মো. আশরাফুল ইসলাম, সোহরাব হোসেন, জাকির হোসেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আঞ্চলিক সমবায় প্রশিক্ষণ ইনস্টিটিউটের অধ্যক্ষ ( উপ-নিবন্ধক) হরিদাস ঠাকুর। মাইক্রোবাসের চাবি হস্তান্তরকলে প্রধান অতিথি সুফি মিজানকে সংবর্ধনা প্রদান করা হয়।


আরোও সংবাদ