সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম,কাতার”র প্রতিবাদ সভা অনুষ্ঠিত

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শনিবার, ১১ আগস্ট , ২০১৮ সময় ০৮:৪৩ পূর্বাহ্ণ

******************************************************

সাবেক প্রধানমন্ত্রী,বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে বন্দি করে রাখার প্রতিবাদে “সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম,কাতার” এর আয়োজনে গতকাল ০৯/০৮/২০১৮ ইং রোজ বৃহস্পতিবার রাত ০৮ টায় কাতারের দোহায় নিউ জামান রেস্টুরেন্টে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

“সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম,কাতার” এর সভাপতি হাসান মাহমুদ রাহেল এর সভাপতিত্বে এবং যুগ্ন সাধারন সম্পাদক মিলাদুন্নবি এর সঞ্চালনায় উক্ত প্র্তিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য প্রদান করেন কাতার ধানসিড়ি বিএনপি এর সাবেক সভাপতি জনাব আবু সায়িদ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাতার ধানসিড়ি বিএনপি এর সিনিয়র যুগ্ন আহবায়ক জনাব মকবুল আহমেদ,কাতার শ্রমিকদলের সভাপতি সালেহ আহমদ খোকন,কাতার ধানসিড়ি বিএনপি এর সিনিয়র সদস্য জনাব মো,ফারুক,ধানসিড়ি বিএনপি কাতার মুগলিনা শাখার সভাপতি জনাব ইসমাইল মনসুর।
পবিত্র কোরআন থেকে তেলওয়াত এর মাধ্যমে সভা শুরু করা হয় এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন ফোরামের সিনিয়র সহ সভাপতি জনাব শাহাদাত হোসেন।

উক্ত প্রতিবাদ সভায় অতিথি বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন কাতার ধানসিড়ি বিএনপিরআলতিয়া শাখার সভাপতি মো,আলি,কাতার ধানসিড়ি বিএনপি আলতিয়া শাখার সাধারন সম্পাদক মহিউদ্দিন কাজল, কাতার ধানসিড়ি বিএনপির মুনতাজা শাখার সভাপতি বাবুল গাজী,কাতার ধানসিড়ি বিএনপি এর নির্বাচন কমিটির সদস্য সবুজ মিয়া,ধানসিড়ি বিএনপি এর আহবায়ক কমিটির প্রভাবশালি সদস্য আবু তাহের মিয়াজী।
আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধানসিঁড়ি বিএনপি নাইজার শাখার সভাপতি ইকবাল হোসেন রনি,মামুরা শাখার সভাপতি মুনসুর উল্ল্যাহ রাসেদ,জনাব আবুল কাশেম,জনাব কারিম।

বক্তারা মিথ্যা ও প্রহসনের রায়ে সাবেক প্রধানমন্ত্রী,বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে গ্রেপতারের প্রতিবাদ জানান এবং অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি করেন।

উক্ত প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন ফোরামের কার্যকরী কমিটির সকল সদস্য বিশেষ করে ,মো.মোয়াক্কের আজম,পারভেজ,মাইনুল শুভ,আরিফ খান শুভ,সাখওয়াত,মাকসুদ আহমেদ,আহমেদ রুবেল ,রাসেল মাহমুদ, মো.আজিম,মো.সৈকত আলী ইমন,অাবদুর রহিম রোবেল,শওকত, জসিম অাবেদিন এবং রনি ।
ফোরামের পক্ষ থেকে বক্তব্য প্রদান করেন ,মাহির খান,রাসেল,সাদিক এবং রাকিব।

দুর দুরান্ত থেকে আগত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অনুষ্ঠানের সমাপনি বক্তব্য প্রদান করেন সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম,কাতার” এর সভাপতি হাসান মাহমুদ রাহেল।

(প্রেস বিজ্ঞপ্তি)