সন্দ্বীপে দুই জলদস্যুসহ আটক ৪, পুলিশ ফাঁড়ি ঘেরাও

প্রকাশ:| বুধবার, ২৫ জুন , ২০১৪ সময় ১০:৪৬ অপরাহ্ণ

জলদস্যু জাসু বাহিনীর দুই সদস্যসহ চারজনকে আটকের জের ধরে সন্দ্বীপ উপজেলার উড়িরচর ইউনিয়নের জনতা বাজার এলাকায় উত্তেজনা বিরাজ করছে। উত্তেজিত জনতা স্থানীয় পুলিশ ফাঁড়ি ঘেরাও করে রেখেছে।

উড়িরচর ইউনিয়নের চেয়ারম্যান মো. আবদুর রহিম বাংলানিউজকে জানান, কয়েক মাস আগে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে জলদস্যু জাসুবাহিনীর প্রধান জাসুসহ তিনজন নিহত হয়। র‌্যাবের অভিযানে সহযোগিতা করে স্থানীয় লোকজন। বুধবার দুপুরে র‌্যাবকে সহযোগিতার করার অভিযোগে দুই যুবককে ধরে মারধর করে পুলিশের হাতে তুলে দেয় জলদস্যু বাহিনীর সদস্যরা।

এসময় স্থানীয় লোকজনের সঙ্গে জলদস্যুদের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া ও গোলাগুলির ঘটনা ঘটে। পরে পুলিশ জলদস্যু বাহিনীর দুই সদস্যসহ চারজনকে আটক করে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

সন্দ্বীপ থানার এস আই মো. কাশেম বলেন, কিছু লোক দুই যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে। যারা পুলিশের হাতে দিয়েছে তাদেরসহ চারজনকে আটক করে রাখা হয়েছে। স্থানীয় দুই যুবককে ছাড়িয়ে নিতে ফাঁড়ির সামনে কয়েক’শ লোক জড়ো হয়ে আছে।

সন্দ্বীপ থানার পরিদর্শক (তদন্ত) বিজয় কুমার বড়ুয়া বাংলানিউজকে বলেন, জাসু বাহিনীর সদস্যরা দুই যুবককে পুলিশের হাতে দিয়েছে বলেছে শুনেছি। পুলিশ তাদেরকেও আটক করে রেখেছে। বিষয়টি তদন্তের জন্য ঘটনাস্থলে যাচ্ছি। পরে বিস্তারিত বলা যাবে।

প্রসঙ্গত গত ৩ ও ৫ এপ্রিল র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে জলদস্যু জাসু বাহিনীর প্রধান শাহাদাত হোসেন জাসুসহ তিনজন নিহত হয়।