সন্ত্রাসী হামলায় পিতা-পুত্র আহত

প্রকাশ:| বৃহস্পতিবার, ৬ জুলাই , ২০১৭ সময় ০৩:৫২ অপরাহ্ণ

সেলিম উদ্দিন, ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি:কক্সবাজার সদরের ঈদগাঁওতে সন্ত্রাসী হামলায় আহত হলেন পিতা-পুত্র। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে (৬জুলাই) বৃহসপতিবার সকালে ইউনিয়নের জাগির পাড়ায় ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, উক্ত গ্রামের বজলুর রহমানের পুত্র সোহানুর রহমান জাগির পাড়া রোডের ইউনুছের দোকানের সামনে ঘটনার দিন সকালে একই এলাকার তার এক সমবয়সী বন্ধু ও তার পিতাকে সালাম দেন। তারা সালামের কোন উত্তর না দেয়ায় সোহান জানতে চাইলে কথা কাটাকাটির একপর্যায়ে ঐ পিতা-পুত্র মিলে তাকে কিল ঘুষি ও লাথি মেরে রাস্তায় ফেলে রাখে। আহত কিশোর ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতনে ৮ম শ্রেণিতে অধ্যয়নরত। খবর পেয়ে সোহানের পিতা বজলুর রহমান প্রতিকার চাইতে ঐ দূর্বৃত্তদের বাড়িতে গেলে তাকে ইট পাটকেল মারা হয়। এতে তিনি বাম পায়ে আহত হন। এর আগে আহত হওয়া তার পুত্রকে ঈদগাঁওর একটি ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।
ঘটনাটি সম্পর্কে স্থানীয় জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান-২ সোহেল জাহান চৌধুরীকে অবহিত করা হলে তিনি রাতে এ ব্যাপারে উভয়পক্ষের সাথে বসবেন বলে জানান। প্রত্যক্ষদর্শী মিজানুর রহমানসহ কয়েকজন সোহানের উপর হামলার ঘটনাটি নিশ্চিত করেন।


আরোও সংবাদ