সন্ত্রাসী-পুলিশ গোলাগুলি: নিহত ১, ৫ পুলিশ সদস্য আহত

প্রকাশ:| শনিবার, ১০ সেপ্টেম্বর , ২০১৬ সময় ০৮:৩৭ অপরাহ্ণ

আজিমপুরে গোলাগুলিরাজধানীর আজিমপুরে একটি বাড়িতে অভিযানের সময় জঙ্গিদের সঙ্গে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় এক জঙ্গি নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটির পাঁচ সদস্য আহত হয়েছেন। এছাড়াও গুলিবিদ্ধ অবস্থায় শারমিন (২৫) নামে এক যুবতীসহ তিন নারী জঙ্গিকে আটক করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় বিডিআর-২ নম্বর গেইটের কাছের এ ঘটনায় আহত তিন নারী ও পাঁচ পুলিশ সদস্যকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন সেখানে দায়িত্বরত র‌্যাবের ল্যান্স নায়েক জাহিদ।

আহত পুলিশ সদস্যদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- কনস্টেবল লাবলু জামাল (২০), রামচন্দ্র বিশ্বাস (১৯), শাহজাহান আলী (২৩), মাহতাব উদ্দিন (২১) ও জহির উদ্দিন (২১)।

ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার শাহাবুদ্দীন কোরেশি সাংবাদিকদের বলেন, পুলিশের সঙ্গে সংঘর্ষে এক যুবক মারা গেছে। তার বয়স ও পরিচয় এখনও আমরা তা জানতে পারিনি। আহত হয়েছে তিনজন নারী। এদের মধ্যে একজনের অবস্থা সংকটাপন্ন। ছুরিকাহত হয়েছে দুই পুলিশ সদস্য। সংঘর্ষের সময় তারা পুলিশের চোখে মরিচ নিক্ষেপ করলে আরো তিন পুলিশ সদস্য জখম হয়। এদের সবাইকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান জানান, রাত পৌনে ৮টার দিকে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা ভাড়াটিয়াদের তথ্য নিতে ওই বাসায় যায়। তখন সেখান থেকে পুলিশের ওপর গুলি ও গ্রেনেড ছোড়া হয়। এতে পাঁচ পুলিশ সদস্য আহত হন। এরপর পুলিশ পাল্টা গুলি চালায়।