সন্ত্রাসী নিহত ও পুলিশের ৮ সদস্য আহত

প্রকাশ:| রবিবার, ১৬ অক্টোবর , ২০১৬ সময় ১১:৪১ অপরাহ্ণ

চট্টগ্রামের সাতকানিয়ায় সন্ত্রাসীদের সাথে পুলিশের বন্দুকযুদ্ধে এক সন্ত্রাসী নিহত ও পুলিশের ৮ সদস্য আহত হয়েছে। রবিবার ভোরে জেলার সাতকানিয়া উপজেলার জামায়াত শিবির অধূষ্যিত এওচিয়া ইউনিয়নের ছনখোলা এলাকায় এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটেছে।

?

?


নিহত সন্ত্রাসীর নাম আবুল বশর (৪০)। তিনি জামায়াত সমর্থক বলে দাবী করেছেন পুলিশ। ঘটনাস্থল থেকে পুলিশ ৩টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে। তার বিরুদ্ধে ২৪ টি মামলা রয়েছে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ফরিদ উদ্দিন খন্দকার বিষয়টি জানিয়েছেন। তিনি জানান, শনিবার রাতে পুলিশ সন্ত্রাসী আবুল বশরকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক আজ ভোর ৫টার দিকে এওচিয়া ইউনিয়নের ছনখোলা এলাকায় অস্ত্র উদ্ধার করতে গেলে আবুল বশরের সহযোগিরা পুলিশকে লক্ষ করে গুলি চালায়। এসময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আবুল বাশার দুপক্ষের বন্দুক মারা যায়। পুরে পুলিশ ঘটনাস্থল থেকে ৩টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে।

স্থানীয় সুত্রে জানাগেছে ওয়ার ইলেভেনের পর থেকে সন্ত্রাসী বশর এলাকা থেকে পালিয়ে যায়। বেশ কিছুদিন দেশের বাইরে ছিল। তবে পালাতক অবস্থায়ও বিভিন্ন ঘটনায় তার নামে পুলিশ মামলা দায়ের করে।
কিছুদিন আগে সে এলাকায় আসে।


আরোও সংবাদ