সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ মুক্ত বাংলাদেশ গড়তে হবে

প্রকাশ:| শুক্রবার, ৫ আগস্ট , ২০১৬ সময় ১১:১২ অপরাহ্ণ

পটিয়া প্রতিনিধি॥
সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ মুক্ত বাংলাদেশ গড়তে হবেপটিয়া উপজেলার ছনহরা ইউনিয়ন আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা ও শোক দিবস উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা গতকাল শুক্রবার বিকেলে পৌরসভা মিলানায়তনে অনুষ্ঠিত হয়। ছনহরা ইউনিয়ন আ’লীগের সভাপতি মো: আনোয়ার উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন পটিয়া পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সভাপতি এবং শোক দিবস উদযাপন কমিটির আহবায়ক অধ্যাপক হারুনুর রশিদ। বিশেষ অতিথি ছিলেন খরনা ইউনিয়ন আ’লীগের সভাপতি ও শোক দিবস উদযাপন কমিটির যুগ্ন আহবায়ক শামশুল আলম, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো: নাছির উদ্দীন।
ছনহরা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সরোয়ার উদ্দীন মাইজভান্ডারীর পরিচালনায় সভায় ছনহরা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের আ’লীগের সভাপতি ও সম্পাদকদের মধ্যো বক্তব্য রাখেন আশিষ মিত্র, নুরুল আলম, আকতার কামাল, মোতাহের ইসলাম, আবুল কালাম, বদিউল আলম মাঝি, এয়াকুব আলী, মিন্নাত আলী সওদাগর, হাফেজ আহমদ, ছৈয়দ সওদাগর, নুর মোহাম্মদ, আনোয়ার ইসলাম, ছৈয়দ আহমদ, কামরুল ইসলাম, যোগে¦শ্বর শীল, আমিনুল হক, আবু ছালেহ, নিধু শেখর দত্ত, আবদুল মান্নান, নুরুল আমিন, ছনহরা ইউনিয়ন যুবলীগের সভাপতি আলমগীর তালুকদার, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শহিদুল ইসলামসহ নেতৃবৃন্দ।
মতবিনিময় সভার প্রধান অতিথি পটিয়া পৌরসভার মেয়র ও শোক দিবস উদযাপন কমিটির আহবায়ক অধ্যাপক হারুনুর রশিদ বলেন, ১৫ আগষ্ট বাঙলী জাতির গভীর শোকের দিন। এদিনটিকে স্বরণীয় করে রাখতে হবে। সারাদেশে সন্ত্রাস ও জঙ্গিবাদের যে শিকড় গজিয়ে ওঠেছে তার মূলৎপাঠন করার দৃঢ় প্রত্যয় নিয়ে এবার জাতীয় শোক দিবস ভিন্ন আঙ্গিকে পালন করতে হবে। সেজন্য ছনহরা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে ১৫ আগষ্ট জাতিয় শোক দিবসকে সফল করতে সর্বাত্মকভাবে কাজ করতে হবে। তাই জাতীয় শোক দিবসকে শক্তিতে পরিণত করে বাংলাদেশকে সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ মুক্ত করতে হবে।


আরোও সংবাদ