ইনু ,মেমন’রা জঙ্গী ও নাস্তিকদের গডফাদার –মুফতি ফয়েজুললাহ

প্রকাশ:| বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর , ২০১৫ সময় ১০:০৭ অপরাহ্ণ

ওলামা-মাকায়েখ
‘‘সন্ত্রাস,দূর্নীতি-জঙ্গীবাদের বিরুদ্ধে সংগ্রাম চলবে’’
চট্রগ্রাম প্রেসক্লাবে ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেল ৪টায় মহানগর ইসলামী ঐক্যজোটের উদ্যোগে আয়োজিত ওলামা-মাশায়েক সম্মেলনে কেন্দ্রিয় কমিটির চেয়ারম্যান মাওঃ আবুদল লতিফ নিজামী প্রধান অতিথির বক্তব্যে বলেন, সন্ত্রাস,দূর্নীতি-জঙ্গীবাদের বিরোদ্ধে ইসলামী আদর্শের সংগ্রাম চলবে এবং ৯০ঃ/এর বেশী মুসলিম দেশ হয়ে ধর্ম নিরেপক্ষতার দোয়াই দিয়ে ভিন দেশীয় রীতিতে ধর্মীয় উসকানি সৃষ্টি করে ওলামা-মাশায়েকদেও রাস্তায় নামাতে চাচ্ছেন ।
নগর সভাপতি-মাওঃ ম্ঈানুদ্দিন রুহির সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে ইসলামী ঐক্যজোটের মহাসচিব আল্লামা মুফতি ফয়েজুললাহ বলেন,কওমী ওলামায়ে কেরামগন এদেশের শান্তি শৃংখলা ওস্বাধীনতার অতন্দ্রী প্রহরী হিসেবে ধর্মীয় অনুশাসনে অবদান রাখলেও নাস্তিক-ব্লগারদেও প্ররচনায় আজ আলেম সমাজকে জঙ্গীও বোমাবাজ সৃষ্টিতে লিপ্ত রয়েছে দেশ-বিরোধী কমিউনিষ্টচক্র ।আর এদের গট ফাদার হিসেবে বর্তমান সরকারের জোট নেতা ও মন্ত্রী রাসেদ খান মেনন,জাসদ নেতা আহসানুল হক ইনু ,মঈনুদ্দিন বাদল সহ বিপ্লবী ্কমিউনিষ্ট পন্থী নেতা ।তিনি আরো বলেন, কোন আলেমও কওমী মাদ্রাসা সহিংসতা-জঙ্গীবাদের সাথে জড়িত নেই ।
বিশেষ অতিথির বক্ত্রব্যে ইফাজতে ইসলামী বাংলাদেশের নায়েবে আমীর আল্লামা শাহ মহিবুল্লাহ বাবু নাগরী বলেন,সংবিধানে আল্লাহর উপর পূর্ণ আস্তাওপূণঃবিশ^াস স্থাপন সহ ইসলামী ও নবীদ্রোহীদের বিরোদ্ধে সংসদে আইন পাস করে নামিÍক-ব্লগারদেও শাস্তির বিধান না করলে এবং নারী ইজ্জত সুরক্ষা আইন সঠিকভাবে না করলে ওলামায়ে কেরামগন আবারো তীব্র আন্দোরনে নামতে বাধ্য হবেন ।
ওলামা-মাশায়েখ ২
সম্মেলনে আরো বক্তব্য রাখেন,জোটের নেতা- মোজাফ্ফর আহম্মদ,মাওঃহাবিব উল্লাহ,নগর সেক্রেটারি মাওঃআহসান উল্লাহ মাষ্টার,আ,ন,ম আহম্মদ উল্লাহ, মাওঃকাতেব ইলিয়াছ,ছালামত উল্লাহ বাবুু নাগরী সহ চট্রগ্রাম বিভাগীয় পর্যায়ের ওলামা মাশায়েকগণ । নগর সভাপতি-মাওঃ ম্ঈানুদ্দিন রুহির সভাপতির বক্ত্েরব্য বলেন, কওমী মাদ্রসার স্বীকৃতি দিয়ে এর বিরোধ্দে সকল ষড়যন্ত্র বন্ধ না করলে সরকার কে বড় ধরনের ধাক্কা দিয়ে ক্ষমতা থেকে বিতাড়িত করবে জনগণ । আর ক্ষমতা কার জন্যই চিরস্থায়ী নহে। পরিশেষে দেশও জাতির কল্যাণ কামনা করে মুনাজাত করা হয় ।