সঠিক সেবা পাওয়া গ্রাহকের অধিকার : বিজিএমইএ সভাপতি

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৯ মে , ২০১৬ সময় ০৭:৫৮ অপরাহ্ণ

বিজিএমই
বিজিএমইএ এর সভাপতি মো. সিদ্দীকুর রহমান বলেছেন, সঠিক সেবা পাওয়া গ্রাহকের অধিকার। গুণগত মানসম্পন্ন সেবা দেওয়া ব্যবসায়ীদের দায়িত্ব। বৃহস্পতিবার রাজধানির কুর্মিটোলায় এয়ারপোর্ট রেস্টুরন্টের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

বিজিএমইএ এর সভাপতি মো.সিদ্দীকুর রহমান বলেন, সকলের সততার সঙ্গে ব্যবসা করা উচিত। প্রতিটি রেষ্টুরেন্টের উচিত গ্রাহকদের জন্য নিরাপদ খাদ্য নিশ্চিত করা। পৃথিবীর অন্যান্য দেশে রেষ্টুরেন্টে খাবারের মান নিশ্চিত করতে পর্যবেক্ষণ হয়। ব্যবসায়ীরা সতাতার সঙ্গে ব্যবসা পরিচালনা করলে পর্যবেক্ষণ প্রয়োজন হবে না।

বাংলাদেশ পুলিশের সাবেক আইজি নূর মোহাম্মদ বলেন, ক্রেতা-গ্রাহকরা নিরাপদ ও গুণগত সেবা পাচ্ছে কিনা সেটি নিশ্চিত করতে পুলিশের ভূমিকা থাকা উচিত।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,বাংলাদেশ পুলিশের উত্তরা জোনের ডিসি বিধান ত্রিপুরা, রিজেন্ট এয়ারওয়েজের চেয়ারম্যান ইয়াসিন আলী, রিজেন্ট এয়ারওয়েজের সিইও অষিস রায়, সিঙ্গাপুর বাংলাদেশ বিজনেস চেম্বারের সহ সভাপতি ও এয়ারর্পোট রেস্টুরেন্ট এর স্বত্তাধীকারী মোহাম্মদ শাহিদুজ্জামান,প্রতিষ্ঠানটির পরিচালক লুৎফর রহমান, মাহফুজুর রহমান, বিমান শ্রমিক লীগের সভাপতি মো. মশিকুর রহমান, মিরপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আজাদুল কবির, বিমানবন্দর থানা আওয়ামী লীগের সভাপতি মো. শাহজাহান প্রমুখ।


আরোও সংবাদ