সঠিক সময়ে পরীক্ষা নিতে চবি উপাচার্যের আহ্বান

প্রকাশ:| মঙ্গলবার, ২৪ জানুয়ারি , ২০১৭ সময় ০৮:৫৬ অপরাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রত্যেক বিভাগের সভাপতিকে সঠিক সময়ে পরীক্ষা নেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য দপ্তরের সভা কক্ষে অনুষ্ঠিত ২৩২তম অ্যাকাডেমিক কাউন্সিলের সভায় এই আহ্বান জানান তিনি।

সভায় ড. ইফতেখার উদ্দিন চৌধুরী বলেন, বিশ্ববিদ্যালয়ে যুগের চাহিদার আলোকে নতুন বিভাগের আত্মপ্রকাশ ঘটাতে হবে। সবাই মিলে প্রত্যেক বিভাগে কিভাবে উন্নত সিলেবাস প্রনয়ণ করা যায় সেদিকে ভাবতে হবে।

উপাচার্য এ সময়  আধুনিক পদ্ধতিতে পাঠদান  ও সঠিক সময়ে পরীক্ষা নিতে শিক্ষক-গবেষকদের ভুমিকা রাখার আহবান জানান।

সভায় বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক  ড. মোহাম্মদ কামরুল হুদার সঞ্চালনায়  কলা ও মানববিদ্যা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. সেকান্দর চৌধুরী, বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ সফিউল আলম, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. এ.এফ.এম. আওরঙ্গজেব, সমাজ বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. ফরিদ উদ্দিন আহামেদ, আইন অনুষদের ডিন অধ্যাপক এ বি এম আবু নোমান, জীব বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান ও ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. শংকর লাল সাহাসহ বিভাগের সভাপতি ও ইনস্টিটিউটের পরিচালকরা উপস্থিত ছিলেন।