সঠিক সংবাদ পরিবেশনায় জনপ্রিয়তা পেয়েছে ‘নিউজচিটাগং২৪.কম’

প্রকাশ:| সোমবার, ১০ এপ্রিল , ২০১৭ সময় ০৫:২৬ অপরাহ্ণ

বোয়ালখালী প্রতিনিধি: আমাদের বোয়ালখালী প্রতিনিধি’র সাথে আলাপকালে বোয়ালখালীর বেশ ক জন গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ বলেন সঠিক সংবাদ পরিবেশনায় জনপ্রিয়তা পেয়েছে ‘নিউজচিটাগং২৪.কম’। এটা ধরে রেখে দেশের জন্য কাজ করতে হবে। এদেশ আমাদের, দেশের ভাবমূর্তি রক্ষার দায়িত্বও আমাদের।

অনুসন্ধানী, তাৎক্ষণিক সংবাদ পরিবেশন করছে চট্টগ্রামের প্রথম ২৪ ঘন্টার অনলাইন পত্রিকা ‘নিউজচিটাগং২৪.কম’। একই সাথে দেশের সম্ভাবনা ও সমস্যার কথা তুলে ধরে দেশের মানুষের কল্যাণে কাজ করার প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে ‘নিউজ চিটাগং টুয়েন্টি ফোর ডট কম’।

এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার (১০ এপ্রিল) আমাদের বোয়ালখালী প্রতিনিধি’র সাথে কথা হয় এ উপজেলার গুরুত্বপূর্ণ দায়িত্বে থাকা ব্যক্তিবর্গের সাথে।

বর্তমান তথ্য প্রযুক্তির বিশ্বে দ্রুত সত্য সংবাদ তুলে ধরে দেশের উন্নয়নে গুরু দায়িত্ব পালনে বিশেষ দৃষ্টি রাখতে হবে জানিয়ে চট্টগ্রাম-৮ আসনের জাতীয় সংসদ সদস্য মঈন উদ্দিন খান বাদল বলেন, দেশের ভাবমূর্তি রক্ষা ও সৃষ্ট সমস্যা সমাধানেও কাজ করতে। মনে রাখতে হবে এদেশ আমাদের। বোয়ালখালী উপজেলা বহু জ্ঞানীগুণির জন্মস্থান। রয়েছে তীর্থস্থান। এ উপজেলার অনেক সম্ভাবনাও রয়েছে। এসব কথা মানুষের কাছে তুলে ধরবে ‘নিউজ চিটাগং টুয়েন্টি ফোর ডট কম’ এ আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, আগামী দিনের পথ চলা শুভময় হোক

বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউল হক জানান, বহু রক্তের বিনিময়ে অর্জিত এদেশ। তাই মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে মানুষের জন্য সংবাদ তুলে ধরতে হবে।

বোয়ালখালী পৌরসভার মেয়র হাজী আবুল কালাম আবু বলেন, বোয়ালখালী উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনার সংবাদ যেন আমরা এ সংবাদ মাধ্যমে পাই। তিনি ‘নিউজ চিটাগং টুয়েন্টি ফোর ডট কম’ এর সফলতা কামনা করেন ও বাংলা নববর্ষের শুভেচ্ছা জানান।

উপজেলা নির্বাহী অফিসার আফিয়া আখতার বলেন, বোয়ালখালী উপজেলা শিক্ষা, সংস্কৃতি, ক্রীড়া ও অসাম্প্রদায়িক চেতনার এক উজ্জ্বল দৃষ্টান্ত। বিশ্ব দরবারে এ উপজেলার রয়েছে খ্যাতি। তাই সবার দৃষ্টিও থাকে এ উপজেলার সংবাদের প্রতি। সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে মানুষের কথাই তুলে ধরার আহ্বান জানান তিনি।
বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো.সালাহ্ উদ্দিন চৌধুরী বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদকের ছোবল থেকে এদেশে ও সমাজ রক্ষায় অনলাইন সংবাদ বিশেষ ভূমিকা রাখতে পারে। তবে বর্তমান প্রজন্মকে সচেতন করতে কাজ করবে ‘নিউজ চিটাগং টুয়েন্টি ফোর ডট কম’ এমনটা আশাবাদ ব্যক্ত করেন তিনি।

তিনি জানান, সংবাদ পরিবেশনে অন্তদৃষ্টি রাখতে হবে। কেননা অনলাইন নিউজ মুর্হুতেই ছড়িয়ে পড়ে বিশ্বব্যাপী। কোনো ভুল তথ্য যাতে দেশের মানুষের অকল্যাণ না করে সে ব্যাপারে খেয়াল রাখতে হবে।

বোয়ালখালী প্রেসক্লাবে সভাপতি মো. শাহীনুর কিবরিয়া মাসুদ

বোয়ালখালী প্রেসক্লাবে সভাপতি মো. শাহীনুর কিবরিয়া মাসুদ বলেন, ‘নিউজ চিটাগং টুয়েন্টি ফোর ডট কম’ এ উপজেলার সব খবর সবার আগে পরিবেশনের মধ্য দিয়ে জনপ্রিয়তা অর্জনে সক্ষম হয়েছে। আগামীতে এ ধারা অব্যাহত রাখবে এমনটাই আশাবাদ করেন তিনি।


আরোও সংবাদ