সকল দলের অংশ গ্রহণে আমরা নির্বাচন চাই

প্রকাশ:| শনিবার, ১৭ আগস্ট , ২০১৩ সময় ০৯:৩৯ অপরাহ্ণ

nasimআওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, সকল দলের অংশ গ্রহণে আমরা নির্বাচন চাই। কোন দল যদি নির্বাচনে অংশ গ্রহণ না করে তাহলে নির্বাচন বসে থাকবে না। আজ শনিবার জাতীয় প্রেসক্লাবে মুজিব সেনা ঐক্যলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘কারো কারণে যদি নির্বাচন না হয়, তবে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাই দেশ চালাবেন। যদিও আওয়ামী লীগ এটা চায় না। আমরা চাই সকল রাজনৈদিক দল আগামী নির্বাচনে অংশ গ্রহণ করুক। তবে কেউ যদি নির্বাচনে অংশ গ্রহণ না করে তবে নির্বাচন বসে থাকবে না।’

নাসিম বলেন, এখন আন্দোলনের সময় নয়। এখন নির্বাচনের সময়। আসুন নির্বাচনে যাই। আপনারদের নেতাকর্মীরাও আন্দোলন চায় না, নির্বাচন চায়। নির্বাচনের বিকল্প নির্বাচন।

মোহাম্মদ নাসিম বলেন, সংবিধান অনুযায়ি নির্বাচন আমাদের করতেই হবে। নির্বাচন করা আমাদের দায়িত্ব। কোন ভাবেই আপনারা নির্বাচন ঠেকাতে পারবেন না। তাই আন্দোলন সংগ্রামের কথা না বলে নির্বাচনের প্রস্তুতি নিন।

সংগঠনের সভাপতি এইচ এম আসাদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন আইনপ্রতিমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা ইসমত কাদের গামা, কৃষক লীগের সহসভাপতি এম এ করিম প্রমুখ।


আরোও সংবাদ