সংলাপের পরিবেশ নষ্ট করছে বিএনপি: ওবায়দুল কাদের

প্রকাশ:| শনিবার, ১৭ জানুয়ারি , ২০১৫ সময় ১০:১৩ অপরাহ্ণ

বিএনপিকে উদ্দেশ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, চলন্ত গাড়িতে ঘুমন্ত যাত্রীর ওপর পেট্রোল বোমা মেরে মানুষ খুন করে তারা সংলাপের পরিবেশ নষ্ট করছে।

আজ শনিবার দুপুরে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন রেজু ব্রিজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে মন্ত্রী একথা বলেন।

বিএনপির সরকারপতন আন্দোলনের সমালোচনা করে মন্ত্রী বলেন, লাগাতার অবরোধের নামে সহিংসতা সৃষ্টি আর মুখে ইসলামের কথা বলে তারা বিশ্ব ইজতেমায় ধর্মপ্রাণ লাখো মুসলমানকে আখেরি মোনাজাতে অংশ নিতে বাধা দিয়ে যাচ্ছে। এভাবে কখনো সরকারপতন করা যায় না।

পর্যটন নগরী কক্সবাজারের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুব বেশি আন্তরিক উল্লেখ করে এসময় মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, কক্সবাজার থেকে টেকনাফ পর্যন্ত সাগর পাড়ে নির্মাণাধীন ৮২ কিলোমিটার মেরিন ড্রাইভ পরিপূর্ণ হলে কক্সবাজার হবে বিশ্বের দরবারে অন্যরকম এক আকর্ষণীয় পর্যটন স্পট।

এর আগে মন্ত্রী নির্মাণাধীন মেরিন ড্রাইভ সড়কের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন। সেনা বাহিনীর প্রকৌশল বিভাগ মেরিন ড্রাইভ সড়কটি নির্মাণ করছে।

সড়ক পরিদর্শণের সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি, জেলা প্রশাসক মো. রুহুল আমিন ও পুলিশ সুপার শ্যামল কুমার নাথসহ সংশ্লিষ্টরা।


আরোও সংবাদ