সংঘর্ষে ৪ পুলিশসহ আহত ১০

প্রকাশ:| শুক্রবার, ১ জানুয়ারি , ২০১৬ সময় ১০:২৯ অপরাহ্ণ

ফেনীফেনীর সোনাগাজীতে বিএনপি নেতার গ্রেফতারকে কেন্দ্র করে সংঘর্ষে চার পুলিশ সদস্যসহ ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৫ জনকে গুলিবিদ্ধ অবস্থায় ফেনী ও সোনাগাজী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় সোনাগাজীর মুতিগঞ্জ এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, স্থানীয় মুতিগঞ্জ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আলী আহম্মেদ মেম্বারকে পুলিশ সিভিল ড্রেসে গ্রেফতার করে। পরে একাধিক মামলার এই আসামিকে সিএনজিচালিত অটোরিকশায় তোলার সময় তার স্বজনসহ বিএনপি দলীয় কর্মীরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় তারা ‘ডাকাত’ বলে পুলিশের ওপর হামলা চালায়। আত্মরক্ষার্থে পুলিশ গুলি করে।

সোনাগাজী থানার ওসি হারুনুর রশিদ বলেন, স্থানীয়রা পুলিশের ওপর বোমা হামলা চালালে কর্তব্যরত এসআই নাসির আহম্মেদ ও এএসআই মনিরুল ইসলামসহ চার পুলিশ সদস্য আহত হয়। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। গ্রেফতারকৃত আলী আহম্মেদ মেম্বারের বিরুদ্ধে থানায় ২২ টি মামলা রয়েছে বলে জানিয়েছেন ওসি।

সোনাগাজী উপজেলা বিএনপির সভাপতি গিয়াস উদ্দিন অভিযোগ করেন, পুলিশ মিথ্যা মামলা দিয়ে বিএনপি নেতা আলী আহমেদকে গ্রেফতার করেছে। এ সময় পুলিশের গুলিতে স্থানীয় বাবলু (১৫), ফরহাদ (১৪), হৃদয় (১৩), দুলালসহ (১৭) ৫ জন গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে বলে স্থানীয় এলাকাবাসী জানিয়েছেন।


আরোও সংবাদ