ষড়যন্ত্রকারীরা যেই হোক সমুচিত জবাব দেওয়া হবে

প্রকাশ:| বুধবার, ১৬ ডিসেম্বর , ২০১৫ সময় ১১:১৬ অপরাহ্ণ

ছাত্রলীগ ও শিবিরের সংঘর্ষের পর চট্টগ্রাম কলেজ নিয়ে ষড়যন্ত্রকারীরা যেই হোক না কেন সমুচিত জবাব দেওয়া হবে বলে সাফ জানিয়ে দিয়েছে ছাত্রশিবির।

বুধবার সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা এ হুঁশিয়ারি দেন। একই সঙ্গে ‘অবৈধ সরকারের তল্পিবাহক’ না হয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে নিরপেক্ষ ভূমিকা রাখার আহ্বান জানানো হয়। অন্যথায় শিক্ষার্থীরা এর কড়া গণ্ডা হিসাব নিতে ভুল করবেনা বলেও বিবৃতিতে উল্লেখ করা হয়।

শিবিরের চট্টগ্রাম মহানগরী সভাপতি নুরুল আমিন, সেক্রেটারী সালাউদ্দিন মাহমুদ, নগর দক্ষিণ সভাপতি মাহমুদুল ইসলাম ও সেক্রেটারি আবু জাফরের এ যৌথ বিবৃতিটি পাঠানো হয়েছে প্রচার সম্পাদক কনক হাসানের নামে।

বিবৃতিতে বলা হয়, অত্যন্ত সচেতনতার সাথে নগর ছাত্রলীগের সেক্রেটারি নুরুল আজিম রনি ও চিহ্নিত সন্ত্রাসী টিনু পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ ব্যানারে মুখোশধারী বহিরাগত অছাত্র, সন্ত্রাসীরা অত্যাধুনিক অস্ত্র, রামদা, কিরিচ, হকিস্টিক কে ফুল বানিয়ে দিন দুপুরে কলেজের প্রধান ফটকে নিয়েছিল। কিছুক্ষণ পর এসব বহিরাগত সন্ত্রাসী কলেজে বিজয় দিবস উদযাপনরত শিক্ষক শিক্ষার্থীদের ওপর ইট, পাথর নিক্ষেপ করে ও প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে গুলি ছুড়তে থাকে। এ সময় কর্তৃপক্ষের বাধা পেয়ে ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীরা হায়েনার মতো ঝাঁপিয়ে পড়ে কলেজের গেট, প্রশাসনিক ভবনে ব্যাপক হামলা চালায়।

বিবৃতিতে সংঘর্ষের ঘটনাকে ‘পাতানো খেলা’ বলেও অভিহিত করা হয়।


আরোও সংবাদ