শ্রমিক দলের মাসব্যাপী ইফতার কর্মসূচী

প্রকাশ:| শনিবার, ১৩ জুলাই , ২০১৩ সময় ০৪:১১ অপরাহ্ণ

বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দল চট্টগ্রাম এর উদ্যোগে দুস্থ, শ্রমজীবি, মহনতি রোজাদারদের সম্মানে নুর আহমদ সড়কস্থ aidealনাসিমন ভবনস্থ দলীয় কার্য্যালয়ের সম্মুখে মাসব্যাপী ইফতার কর্মসূচী ১২-০৭-২০১৩ইং হতে শুরু করা হয়।

মাসব্যাপী দুস্থ মেহনতি রোজাদারদের মাঝে ইফতার বিতরনের মাধ্যমে এ কর্মসূচী উদ্বোধন করেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-শ্রমিক বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় শ্রমিক দলের সভাপতি এ.এম. নাজিম উদ্দিন এবং বিএনপি জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় শ্রমিক দলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসাইন।

ইফতার কর্মসূচীতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শ্রমিক দল কেন্দ্রীয় কমিটির অন্যতম সদ্য তাহের আহমদ, দক্ষিণ জেলা শ্রমিক দলের সভাপতি নাজমূল মোস্তফা আমিন, বিভাগীয় শ্রমিক দলের অর্থ সম্পাদক মাসুদ রানা, শফিকুর রহমান মজুমদার, বাকলিয়া থানা শ্রমিক দলের সভাপতি আবু বকর সিদ্দিকী, নুরুনবী, আনোয়ার হোসেন, আবদুল মাবুদ, মোহাম্মদ আলী, মোস্তফা, মোঃ সোহেল রানা প্রমুখ।

উদ্বোধনকালে আলহাজ্ব নাজিম উদ্দিন বলেন, দুস্থ ও মেহনতী শ্রমজীবি মানুষেরা খুবই অসহায়। তারা সারাদিন রোজা রেখে তাদের তৃপ্তি অনুসারে ইফতার করতে পারে না। তাদের কথা চিন্তা করে শ্রমিক দলের পক্ষ থেকে এই উদ্যোগ নেওয়া হয়েছে।