শ্রমিককে মারধর ধর্ষণ ও টাকা ছিনতাই

নিউজচিটাগাং২৪/ এক্স প্রকাশ:| শুক্রবার, ১৩ জানুয়ারি , ২০১৭ সময় ১০:২২ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের রায়পুরে কাজ শেষে বাড়ি ফেরার পথে এক নারী শ্রমিককে (১৮) মারধর করে ধর্ষণ, টাকা ও মোবাইল ফোনসেট লুটে নেয়ার ঘটনায় মামলা হয়েছে।

শুক্রবার বিকেলে ক্ষতিগ্রস্থ তরুণী বাদী হয়ে রায়পুর থানায় একজনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৩ জনের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। তবে, রাত ৭ টা পর্যন্ত পুলিশ মামলার কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি।

থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার বামনীর পূর্ব কাঞ্চনপুর গ্রামের ওই তরুণী রায়পুরের বেঙ্গল সু কারখানায় শ্রমিকের কাজ করে। বৃহস্পতিবার সন্ধ্যার পর কাজ শেষে তিনি বাড়ি যাচ্ছিলেন। স্থানীয় ভূঁইয়া বাড়ির সামনে পৌঁছলে বখাটে শরিফসহ ৪ জন যুবক তার পথরোধ করে। এক পর্যায়ে তাকে মারধর করে পাশের বাগানে নিয়ে ধর্ষণ করা হয়। এসময় তার ব্যাগে থাকা সাড়ে ৪ হাজার টাকা ও মোবাইল ফোন সেট নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। বখাটে শরিফ পূর্ব কাঞ্চনপুর গ্রামের মিজান পাটওয়ারীর ছেলে।
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. আনোয়ার হোসেন জানান, ভিকটিমের চিকিৎসা চলছে। তার শরীরের বিভিন্ন অংশে মারধর করার চিহ্ন রয়েছে।
রায়পুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সোলায়মান বলেন, এক যুবক ধর্ষণ করেছে, অন্য সহযোগীরা মারধর ও টাকা ছিনিয়ে নিয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতার করতে কয়েকস্থানে অভিযান চালানো হয়েছে।


আরোও সংবাদ