শেখ হাসিনার ভিশন-২০২১ উন্নয়নের প্রধান হাতিয়ার

প্রকাশ:| মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর , ২০১৬ সময় ১০:০৬ অপরাহ্ণ

%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%b6%e0%a6%bf%e0%a6%95%e0%a6%be
প্রশিকার মত বিনিময় সভায় ড. ইফতেখার উদ্দিন চৌধুরী

শেখ হাসিনার ভিশন-২০২১ দারিদ্র বিমোচন ও মানবিক উন্নয়নের প্রধান হাতিয়ার

অদ্য ২৭ সেপ্টেম্বর ২০১৬ রোজ মঙ্গলবার স্থানীয় রীমা কনভেনশন সেন্টার (আসকার দিঘীর পাড়) এ প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুসূত রূপকল্প-২০২১ বাস্তবায়নে কর্মপন্থা শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভা প্রশিকার কেন্দ্রীয় ও মহানগরের ব্যবস্থাপক, কর্মী ফেডারেশন নেতৃবৃন্দ এবং প্রশিকা সংগঠিত তৃণমূল সদস্যদের নিয়ে অনুিষ্ঠত হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি জনাব রিয়াজ হায়দার চৌধুরী এবং সভাপতিত্ব করেন প্রশিকার প্রধান নির্বাহী জনাব কাজী খাজে আলম।
বক্তারা বলেন, রূপকল্প ২০২১ বাস্তবায়নে প্রশিকা বাংলাদেশে একটি বৃহত্তম এবং প্রধান শক্তিশালী হাতিয়ার। মুক্তিযুদ্ধের পক্ষের প্রধান শক্তি হিসেবে একমাত্র বেসরকারি সংস্থা প্রশিকা বরাবরই গুরুত্বপূর্ণ ও সাহসী ভূমিকা পালন করে আসছে। বাংলাদেশের দারিদ্রত্য বিমোচনে প্রশিকার ভূমিকা যেমন অনস্বীকার্য তেমনি বঙ্গবন্ধুর সোনার বাংলার আধুনিক রূপকার জননেত্রী শেখ হাসিনার রূপকল্প ২০২১ বাস্তবায়নের প্রশিকার বিকল্প নেই।
প্রশিকার সার্বিক বিষয় এবং ভবিষ্যত কর্মপন্থা নিয়ে আলোচনা ও বক্তব্য রাখেন প্রশিকা পরিচালক কাজী রুবায়েত আহম্মদ। প্রশিকা উপ পরিচালকা অরুন সাহা ও মো: আব্দুল কাইয়ুম রোকনের যৌথ সঞ্চালনায় অন্যান্যদের মদ্যে বক্তব্য রাখেন প্রশিকা গর্ভনিং বডি সদস্য এস এম শাহ আলম, তৃণমূল ফেডারেশনের সদস্য আনোয়ার হোসেন সোহাগ, উপ-পরিচালক হাসিবুর রহমান বিজন, মোজ্জাফর আহমেদ মাসুম, মুজিবুল আলম, ইউনুস সরকার, এ.বি এম ফজলে রাব্বী সুজন, যুবলীগ সদস্য সাখাওয়াত হোসেন সাকু, নঈম উদ্দিন চৌধুরী, দীপক দত্ত, সোহাগ, আবু তাহের, ইমরান, সবুল আচার্য্য সহ অন্যান্য নেতৃবৃন্দ।


আরোও সংবাদ