শেখ হাসিনাকে সিলেট ছাত্রদল “আপনার পতন আসন্ন”

প্রকাশ:| বুধবার, ২৪ সেপ্টেম্বর , ২০১৪ সময় ১০:১৭ অপরাহ্ণ

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গ্রেপ্তার করার কথা বলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হুমকি দিয়েছে সিলেট ছাত্রদল।

বুধবার বিকেলে শহরতলী তেমুখী পয়েন্টে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ শোভাযাত্রা শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে এ হুমকি দেন ছাত্রদল নেতারা। সিলেট সদর উপজেলা ছাত্রদলের উদ্যোগে এ শোভাযাত্রা বের হয়।

প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর বিকেলে প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ ও নির্বাহী কমিটির যৌথসভায় বলেছিলেন, ‘সহিংসতা ও নৈরাজ্য সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করলে প্রয়োজনে খালেদা জিয়াকে গ্রেপ্তার করা হবে।’ এমন বক্তব্যের প্রতিবাদে ছাত্রদল নেতারা প্রধানমন্ত্রীকে হুমকি দিয়ে বলেন, ‘আপনি জেল-জুলুম, মামলা-হামলা করে জিয়ার সৈনিকদের কিছুই করতে পারবেন না। জিয়ার সৈনিকরা খালেদার নেতৃত্বে আপনার পতন ঘটাবে। আপনার পতন আসন্ন, সাবধান না হলে বিপদ।’

শোভাযাত্রা সমাবেশে সভাপতিত্ব করেন সিলেট সদর উপজেলা ছাত্রদলের প্রচার সম্পাদক আলীবুর রহমান আলী।

ছাত্রদল নেতা আব্দুল আহাদ লিমন ও সেলিম আহমদের যৌথ পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন- মহানগর ছাত্রদল নেতা সৈয়দ আব্দুল্লাহ, সদর উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি শামীম আহমদ, এনাম হোসেন, শানুর আহমদ, জুয়েল আহমদ, রায়হান আহমদ খান প্রমুখ।

সমাবেশে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নবগঠিত কমিটি অনুমোদন দেয়ায় কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল ও সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিবকে শুভেচ্ছা জানানো হয়।