শেখ রাসেল স্মৃতি সংসদের আলোচনা সভা

প্রকাশ:| শুক্রবার, ১৭ মার্চ , ২০১৭ সময় ১১:২৫ অপরাহ্ণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্ম দিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শেখ রাসেল স্মৃতি সংসদের উদ্যোগে ৩৪নং ওয়ার্ড পাথরঘাটা মরহুম আবু তালেব চৌধুরীর নিজ বাসভবনে সংগঠনের সভাপতি আফজাল হোসেন আজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন মানিকের সঞ্চালনা কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত কেক কাটা ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আবসার উদ্দিন, কোতোয়ালী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মশিউর রহমান রোকন, সম্পাদকীয় মন্ডলীর সদস্য আব্দুস সালাম, ওমর ফারুখ, ওয়ার্ড আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. তপন কুমার দাশ, যুবলীগ নেতা সুফি দিদার, সংগঠনের কর্মীবৃন্দ নিউটন মজুমদার, প্রান্ত চক্রবর্ত্তী, শুভ আইচ, শান্ত মন, শান্ত, মুন্না, বাবু, গণেশ, শুভ নন্দী, জয়, জয়দাশ প্রমুখ।
বক্তারা বলেন, বঙ্গবন্ধুর জন্মদিনকে জাতীয় শিশু দিবস হিসেবে পালনের উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই। কারণ এ দিবসটি উদ্যাপনের মধ্যদিয়ে নতুন প্রজন্ম বঙ্গবন্ধুর জীবন ও আদর্শ সম্পর্কে জানতে পারবে এবং দেশ প্রেমের চেতনায় উদ্বুদ্ধ হয়ে আগামীতে জাতি গঠনে অবদান রাখতে সক্ষম হবে। শিশুদের সুন্দর ভবিষ্যত এবং সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে দলমত নির্বিশেষে সবাইকে একযোগে কাজ করতে হবে। এবং বঙ্গবন্ধু আমাদের চিরন্তর প্রেরণার উৎস তার কর্ম ও আদর্শ আমাদের মাঝে বেঁচে থাকবে চিরকাল।