শুরু হচ্ছে বিজয় দিবস টি-টোয়েন্টি সিরিজ

প্রকাশ:| বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর , ২০১৩ সময় ১১:২৩ অপরাহ্ণ

ঘরের মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিমুলক চ্যালেঞ্জ সিরিজ শেষে এবার বিজয় দিবস টি-টোয়েন্টি সিরিজ আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ২২ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া চার দলের অংশগ্রহণে এই টুর্নামেন্টের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ঢাকা ও সিলেট স্টেডিয়ামে।

টি-টোয়েন্টিবিজয় দিবস টি-টোয়েন্টি সিরিজে অংশ নেবে মাশরাফি বিন মুর্তজার হলুদ দল, সাকিব আল হাসানের নীল দল,তামিম ইকবালের সবুজ দল ও মুশফিকুর রহিমের লাল দল। তবে এই সিরিজে কতগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে তা এখনও জানায়নি বিসিবি।

বিসিবি হলুদ দল: মাশরাফি বিন মুর্তজা(অধিনায়ক), জুনায়েদ সিদ্দিকী, জহুরুল ইসলাম, মিজানুর রহমান, মুমিনুল হক,শাহরিয়ার নাফীস,রকিবুল হাসান,তৈবুর রহমান, মোহাম্মদ ইলিয়াস,সাকলাইন সজীব,ধীমান ঘোষ, দেওয়ান সাব্বির, সাজিদুল ইসলাম,আলাউদ্দিন বাবু ও নুরুল হাসান।

বিসিবি নীল দল: সাকিব আল হাসান(অধিনায়ক), আনামুল হক, সৈকত আলী, লিটন কুমার দাস, সাব্বির রহমান, মোশাররফ হোসেন, অলক কাপালী, সোহাগ গাজী, তাইজুল ইসলাম,রুবেল হোসেন,শাহাদাত হোসেন,তাপস বৈশ্য, রবিউল ইসলাম ও মোহাম্মদ শরিফ।

বিসিবি সবুজ দল: তামিম ইকবাল(অধিনায়ক), ইমরুল কায়েস, আব্দুল মজিদ,নাঈম ইসলাম, মার্শাল আইয়্যূব,রনী তালুকদার, জুবায়ের আহম্মেদ,আরাফাত সানী,এনামুল হক,আল আমিন হোসেন, মোহাম্মদ শাহিদ, দেলোয়ার হোসেন, মুক্তার আলী ও মো.মিথুন।

বিসিবি লাল দল: মুশফিকুর রহিম(অধিনায়ক), শামসুর রহমান, সৌম্য সরকার, নাফিস ইকবাল,মাহমুদ উল্লাহ, আফতাব আহম্মেদ, আব্দুর রাজ্জাক, নাজমুল হাসান মিলন,ফরহাদ রেজা, শুভাষীস রায়, নাবিল সামাদ, জিয়াউর রহমান, মো. সোহরাওয়ার্দী ও মেহেদী মারুফ।