শুভ কঠিন চীবর দান উদ্যাপন পরিষদ ২০১৬ গঠিত

প্রকাশ:| শুক্রবার, ১৯ আগস্ট , ২০১৬ সময় ১১:১৯ অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগর সার্বজনীন বৌদ্ধ বিহারে দানোত্তম
শুভ কঠিন চীবর দান উদ্যাপন পরিষদ ২০১৬ গঠিত

গত ১৮ আগস্ট বৃহস্পতিবার সন্ধ্যা ৭ ঘটিকায় বাংলাদেশ বৌদ্ধ কৃষ্টি প্রচার সংঘ কর্তৃক পরিচালিত চট্টগ্রাম মহানগর সার্বজনীন বৌদ্ধ বিহার ও বির্দশন ভাবনা কেন্দ্র পরিচালনা ও উন্নয়ন কমিটির উদ্যোগে গুরুত্বপূর্ণ সভা বিহার প্রাঙ্গণে ভদন্ত এস. শাসনবংশের সভাপতিত্বে ও মিথুন বড়–য়ার পরিচালনায় অনুষ্ঠিত হয়।
পঞ্চশীল প্রার্থনা শুরুর মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়। সভায় আলোচনায় অংশগ্রহন করেন স্বদেশ কুসুম চৌধুরী, প্রকৌশলী বিধান চন্দ্র বড়–য়া, বিনয় ভূষণ বড়–য়া, লোকপ্রিয় বড়–য়া, ত্রিদ্বীপ কুমার বড়–য়া, অনুজ কুমার বড়–য়া, উত্তম বড়–য়া, অলক বড়–য়া বিটু, কৃষ্ণা বড়–য়া, রূপম মুৎসুদ্দী টিটু, শংকর বড়–য়া,রূপম বড়–য়া, দেবজিৎ বড়–য়া বাপ্পা প্রমুখ।
সভায় উপস্থিত সভ্যগণের সর্বসম্মতিক্রমে আগামী ২৮ অক্টোবর জে.এম.সেন হল প্রাঙ্গণে দানোত্তম শুভ কঠিন চীবর দান পরিচালনার জন্য ত্রিদীপ কুমার বড়–য়া কে সভাপতি, অলক বড়–য়া বিটুকে সাধারণ সম্পাদক অনুজ কুমার বড়–য়া কে সমন্বয়কারী করে কঠিন চীবর দান উদ্যাপন পরিষদ ২০১৬ গঠন করা হয়। এবং অনিবার্য কারণ বশতঃ আগামী ৯ সেপ্টেম্বরের শুভ বর্ষাষাটিকা উপসোতিক সংঘদান ১০ সেপ্টেম্বর করার দিন ধার্য করা হয়।