শীতলক্ষ্যা থেকে উদ্ধারকৃত প্রাডোর মালিকের সন্ধান মেলেনি

প্রকাশ:| শুক্রবার, ২০ জানুয়ারি , ২০১৭ সময় ১১:০৭ অপরাহ্ণ

মুহাম্মদ আতিকুর রহমান :
গাজীপুরের কাপাসিয়ার শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধারকৃত প্রাডো জীপ গাড়ির নাম্বার প্লেট সঠিক না হওয়ায় মালিকের সন্ধান ২০ জানুয়ারি শুক্রবার সন্ধ্যা পর্যন্ত পায়নি পুলিশ। ফলে মূল্যবান বিলাসবহুল এ গাড়িটির প্রকৃত মালিক কে এবং কারা, এখনও উদঘাটন করতে পারেনি।

কাপাসিয়া থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, নদী থেকে উদ্ধার করা গাড়িতে লাগানো নম্বর প্লেট (ঢাকা মেট্রো-ঘ-১১-২০২৯) বিআরটিএ এর মাধ্যমে অনুসন্ধান করা হয়েছে। এ নম্বরটি ঢাকার মিরপুরের রিনা বেগম, পিতা আবদুর রব, ২/এইচ, বাসা ৯/১৪ নামে রেজিষ্ট্রেশনকৃত। কিন্ত পুলিশ উল্লেখিত ঠিকানায় এ নামের কাউকে পায়নি।

ধারণা করা হচ্ছে, গাড়ীটি ফেলে দেয়ার সময় তাতে ভূয়া নম্বর প্লেট ব্যবহার করা হতে পারে। গাড়ীটি উদ্ধারের পর এ বিষয়ে পুলিশ বাদী হয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করেছে। তিনি আরো জানান, গাড়ী উদ্ধারের পর এনবিআরের পক্ষ থেকেও যোগাযোগ করা হয়েছে। আমরা তাদের ইঞ্জিন নাম্বার দিয়েছি।

গাড়ি উদ্ধারের বিষয়ে দায়িত্বে নিয়োজিত থানার এস আই দুলাল মিয়া জানান, গাড়ির চেসিস নম্বর আর জেট জে ৯৫-০০৩১৯৬০ ইঞ্জিন নম্বর পাওয়ার জন্য বিকাল পর্যন্ত মেকানিক এনে চেষ্টা চলছে। তবে শুক্রবার বন্ধের দিন থাকায় সরকারী দফতরের সকল জায়গায় যোগাযোগ করা যাচ্ছে না। অফিস খোলা হলে এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা করা হবে।

গত ১৯ জানুয়ারি বৃহস্পতিবার বিকালে কাপাসিয়া সদরের কাপাসিয়া-শ্রীপুর সড়কের দস্যুনারায়নপুর বাজার সংলগ্ন শীতলক্ষ্যা নদীতে মাছের ঘেরের ভিতর থেকে থানা পুলিশ প্রাডো গাড়িটি উদ্ধার করে।


আরোও সংবাদ