শিশু হত্যার নিন্দা ,শাস্তি দাবী খেলঘরের

প্রকাশ:| সোমবার, ১৩ জুলাই , ২০১৫ সময় ০৯:৩০ অপরাহ্ণ

সিলেট নগরীর কুমারগাঁওয়ে ১৩ বছরের শিশু সামিউল আলম রাজন ও চট্টগ্রামের চাদঁগাও এলাকায় মামা কর্তৃক টিটন কে সহ দেশব্যাপী শিশু হত্যার প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে খেলাঘর । খুনিদের অবিলম্বে গ্রেফতার, বিশেষ ট্রাইব্যুনাল গঠন করে দ্রুত বিচার এবং সর্বোচ্চ শাস্তি ফাঁসি দেওয়ার দাবি জানিয়েছে সংগঠনটি।
সোমবার এক বিবৃতিতে এসব দাবি জানান খেলাঘর কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য প্রকৌশলী দেলোয়ার মজুমদার, কেন্দ্রীয় কমিটির সম্পাদক মন্ডরীর সদস্য রেজাউল কবীর,চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি ড. গাজী সালাউদ্দিন ,অধ্যাপক রোজী সেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটির সভাপতি জসীম চৌধুরী সবুজ, সাধারণ সম্পাদক অধ্যাপক বিপ্লব বসু,উত্তর জেলা কমিটির সভাপতি খোরশেদ আলম,সাধারণ সম্পাদক এম এ কাশেম, বোয়ালখালী উপজেলা কমিটির সভপতি আবুল ফজল বাবুল,সাধারণ সম্পাদক কাজল নন্দী ।
বিবৃতিতে খেলাঘর সংগঠকরা বলেন, মিথ্যা চুরির অপবাদ দিয়ে চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী ও সবজি বিক্রেতা রাজনকে খুঁটির সঙ্গে বেঁধে যেভাবে লোহার রড দিয়ে পিটিয়ে ও খুঁচিয়ে খুঁচিয়ে হত্যা করা হয়েছে মধ্যযুগীয়, নৃশংসতম, বর্বর ও রোহমর্ষক এ নির্যাতন এবং নির্মম হত্যাকান্ডের সঙ্গে জড়িত নরপশুদের একমাত্র শাস্তি মৃত্যুদন্ড। তাদের সহায়তাকারী, পলায়নে সাহায্যকারী এবং আশ্রয়দাতারাও সমান অপরাধী ।
খেলাঘর বোয়ালখালী উপজেলা কমিটির সভাপতি আবুল ফজল বাবুল , সাধারণ সম্পাদক কাজল নন্দী নৃশংস হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে আজ ১৪ জুলাই বিকাল ৪ টায় চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে আয়োজিত মানব বন্ধনে খেলাঘরের সকল কর্মী সংগঠকদের উপস্থিত আহবান জানিয়েছে ।


আরোও সংবাদ